Lok Sabha Election 2024

ভালবাসা মৃত্যুমুখ থেকে ফেরাল: দেব

বিকেলে রানিনগরের গোধনপাড়া এলাকায় একটি ক্লাবের মাঠে মুর্শিদাবাদ কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে দেব সভা করেন।

Advertisement

সুজাউদ্দিন বিশ্বাস

ডোমকল শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ০৮:৩৩
Share:

দেবকে ছবি উপহার। রানিনগরে। নিজস্ব চিত্র ।

জনতার আশীর্বাদ এবং ভালবাসায় তিন ‘মৃত্যুর মুখ’ থেকে বেঁচে ফিরেছেন বলে জানালেন অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। শুক্রবর মালদহে দেবের হেলিকপ্টার নিয়ে বিভ্রাট হয়। সে জন্য এ দিন রানিনগরের সভায় কিছুটা দেরিতে পৌঁছন তিনি। ওই ঘটনার কথা তুলে রানিনগরে নির্বাচনী সভায় প্রথমই সাধারণ মানুষকে কৃতজ্ঞতা জানান তিনি।

Advertisement

এ দিন বিকেলে রানিনগরের গোধনপাড়া এলাকায় একটি ক্লাবের মাঠে মুর্শিদাবাদ কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে দেব সভা করেন। তাঁকে দেখতে কাঠফাটা রোদেও দুপুর থেকে মানুষ সামনের আসনে জায়গা নেওয়ার হুড়োহুড়ি করছিলেন। কিন্তু হঠাৎ খবর পাওয়া যায়, দেবের হেলিকপ্টার মালদহ থেকে ওড়ার পরে মাঝআকাশে তাতে বিপত্তি হয়েছে। এ দিনের সভা হওয়া নিয়ে অল্প সময়ের জন্য অনিশ্চয়তা দেখা দেয়। কিন্তু তৃণমূল সূত্রে জানানো হয়, দেব সড়কপথেই রওনা হয়েছেন মালদহ থেকে। শেষ পর্যন্ত সন্ধ্যা নাগাদ রানিনগরে পৌঁছন তিনি। আর বারবারই বললেন, মৃত্যুর মুখ থেকে ফিরে আসার কথা। রানিনগরের ওই সভায় দেবের এ দিন পৌঁছনোর কথা ছিল বিকেল সাড়ে তিনটে নাগাদ। কিন্তু সভায় তাঁর পৌঁছতে বেজে যায় সন্ধ্যা সাড়ে সাতটা। মঞ্চে উঠেই প্রথমে দেব বলেন, ‘‘ক্ষমা চাওয়ার আগে মন থেকে জানাই আপনাদের অনেক অনেক ভালবাসা। কারণ, আপনাদের আশীর্বাদ আর ভালবাসার জন্যই এখন এখানে দাঁড়িয়ে বক্তৃতা করতে পারছি। মালদা থেকে হেলিকপ্টারে যখন মাঝআকাশে সেই সময় ধোঁয়া দেখতে পাই আমরা। তখন মনে হচ্ছিল এখানে নয়, অন্য কোথাও না পৌঁছে যাই।’’ তিনি বআরও বলেন, ‘‘পরিস্থিতি দেখে সৌমিকদাকে (সৌমিক হোসেন) ফোন করেছিলাম। বললাম, আমি সভাটা কালকরব। কিন্তু সৌমিকদা বললেন, হাজার হাজার মানুষ দাঁড়িয়ে আছে আমাকে দেখার জন্য। রাত ১০টা বাজলেও তাঁরা ঠাঁয় দাঁড়িয়ে থাকবেন এই মাঠে। আপনারা আমার জন্য এতক্ষণ দাঁড়িয়ে আছেন। তার জন্য আবার ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনাদের এমন ভালবাসা থাকলে আবুদা (আবু তাহের খান) মুর্শিদাবাদ কেন্দ্র থেকে জিতবেনই।’’এ দিন রাজ্য সরকারের নানা প্রকল্পের কথা সভায় বলেন দেব। রানিনগরের বিধায়ক সৌমিক হোসেনের দাবি, ‘‘দুপুর একটা থেকে এতক্ষণ মানুষ রইলেন। বোঝা যায়, তাঁরা তৃণমূলকে কতটা ভালবাসেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন