Jhargram

গৃহকর্ত্রীর মুখে বালিশ চাপা দিয়ে মার! খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার পরিচারিকা

পুলিশ সূত্রে খবর, বলারামডিহির ওই বাড়িতে বেশ কিছু দিন পরিচারিকার কাজ করতেন অঞ্জনা। বাড়ির বয়স্কা প্রতিবন্ধী সদস্যের দেখভালের ভার ছিল অঞ্জনার উপর। তিনিই বৃদ্ধাকে মারধর করেন বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম ও শালবনি: শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২২:৫৯
Share:

পরিবারের সদস্যরা জানাচ্ছেন, তাঁরা ওই সময়ের মধ্যে বাড়িতে ফিরে আসায় বিভিন্ন অজুহাত দিয়ে পালিয়ে যান পরিচারিকা। —প্রতীকী চিত্র।

প্রতিবন্ধী এবং বয়স্কা গৃহকর্ত্রীর মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে এবং মাথায় আঘাত করে খুন করার চেষ্টার অভিযোগে গ্রেফতার হলেন এক পরিচারিকা। শুক্রবার তাঁকে ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

পরিচারিকার বিরুদ্ধে থানায় অভিযোগ জানায় প্রতিবন্ধী গৃহকর্ত্রীর পরিবার। তাদের অভিযোগ, ঝাড়গ্রাম শহরের বলরামডিহিতে বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। পরিবারের অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঝাড়গ্রাম থানার পুলিশ। এর পর চাঁদাবিলা গ্রামের বাসিন্দা পরিচারিকা অঞ্জনা মাহাতোকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, বলারামডিহির ওই বাড়িতে বেশ কিছু দিন পরিচারিকার কাজ করতেন অঞ্জনা। বাড়ির বয়স্কা প্রতিবন্ধী সদস্যকে দেখভালের ভার ছিল অঞ্জনার উপর। বৃহস্পতিবার সকালে বাড়িতে একাই ছিলেন ওই বৃদ্ধা। সেই সময় অঞ্জনা তাঁর মাথায় আঘাত করেন এবং পরে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করেন বলে অভিযোগ।

Advertisement

পরিবারের সদস্যরা জানাচ্ছেন, তাঁরা ওই সময়ের মধ্যে বাড়িতে ফিরে আসায় বিভিন্ন অজুহাত দিয়ে পালিয়ে যান পরিচারিকা। তখনই সন্দেহ হয় তাঁদের। এর পর সিসিটিভি দেখে শিউরে ওঠেন তাঁরা। পরিচারিকার বিরুদ্ধে থানায় অভিযোগ জানান।

এই ঘটনা প্রসঙ্গে ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কল্যাণ সরকার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।’’ কী কারণে ওই বৃদ্ধাকে মারধর করেছিলেন, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনার পিছনে অন্য কোনও বড় চক্র রয়েছে কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন