Murder

গুলিতে চলন্ত বাইক থেকে ছিটকে মাটিতে আরোহী, তার পর পাথর দিয়ে থেঁতলে যুবককে খুন খড়্গপুরে!

অভিযোগ, ছোটুকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন সোনু। তাতে বাইক থেকে পড়ে যান ছোটু। এর পর তাঁকে পাথর দিয়ে আঘাত করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২৩:৫৪
Share:

ঘটনাস্থলে উপস্থিত পুলিশবাহিনী। —নিজস্ব চিত্র।

প্রথমে গুলি, তার পর পাথর দিয়ে থেঁতলে খুন করা হল যুবককে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সঞ্জীব যাদব ওরফে জিলা ছোটু (৩১)। খুনের ঘটনায় ইতিমধ্যে সোনু মিশ্র নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত ১০টা নাগাদ খড়্গপুর টাউন থানার খরীদার গাটারপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। মৃত এবং ধৃত দু’জনেই এলাকায় বিভিন্ন অসামাজিক ঘটনায় যুক্ত বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, বেশ কিছু দিন ধরে দু’জনের মধ্যে টাকাপয়সা সংক্রান্ত বিষয় নিয়ে গন্ডগোল চলছিল। সোমবার ছোটু বাইকে করে যাচ্ছিলেন। তাঁর পিছু নেন সোনু। অভিযোগ, ছোটুকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন সোনু। তাতে বাইক থেকে পড়ে যান ছোটু। এর পর তাঁকে পাথর দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

ছোটুর বাড়ি ৯ নম্বর ওয়ার্ডের ভগবানপুর এলাকায়। সোনু থাকেন কুমারপাড়া এলাকায়। খুনের ঘটনার তদন্তে নেমে প্রায় সঙ্গে সঙ্গে পরেই পুলিশ মূল অভিযুক্তকে পাকড়াও করে। এ নিয়ে পশ্চিম মেদিনীপুরের

Advertisement

জেলা পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘খড়্গপুর শহরে একটি ঘটনা ঘটেছে। রাতে এক জনের মৃত্যু হয়েছে। অস্ত্র-সহ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন