Medinipur

জগদ্ধাত্রী পুজোয় প্রসূতিদের ফল বিতরণ, ব্যতিক্রমী মেদিনীপুরের বিদ্রোহী গোষ্ঠী

রবিবার ৫৫ জন দুস্থ মানুষকে কম্বল দেওয়া হয়। আর সোমবার প্রসূতি বিভাগে ভর্তি ১৩৫ জন মহিলার হাতে তুলে দেওয়া হল ফল ও উপহার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ১৪:০৬
Share:

প্রসূতি বিভাগে ফল বিতরণ। নিজস্ব চিত্র।

পুজোর অঙ্গ হিসেবে প্রসূতিদের ফল বিতরণ। জগদ্ধাত্রী পুজোয় এ ভাবেই নজর কাড়ল মেদিনীপুর শহরের বিদ্রোহী গোষ্ঠী ক্লাব। সোমবার মেদিনীপুর হাসপাতালের মাতৃমা বিল্ডিংয়ের প্রসূতিদের হাতে তুলে দেওয়া হয় ফল। এর আগে রবিবার ক্লাবের উদ্যোগে দুস্থদের হাতে তুলে দেওয়া হয় শীত বস্ত্র। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি তথা পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য নির্মাল্য চক্রবর্তী।

Advertisement

জগদ্ধাত্রী পুজোর আনন্দ থেকে কেউ যাতে বাদ না যান তার জন্য ফি বছরই এমন নানা উদ্যোগ নেয় এই ক্লাব। ক্লাবের পক্ষে জানানো হয়েছে, রবিবার ৫৫ জন দুস্থ মানুষকে কম্বল দেওয়া হয়। আর সোমবার প্রসূতি বিভাগে ভর্তি ১৩৫ জন মহিলার হাতে তুলে দেওয়া হল ফল ও উপহার।

ক্লাবের কর্মকর্তারা জানিয়েছেন, করোনা পরিস্থিতিতে যে যে ভাবে সম্ভব তাঁরা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। নির্মাল্য চক্রবর্তী বলেন, “আমরা পুজো করার পাশাপাশি সব সময় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে। সেই লক্ষ্যেই ফল ও কম্বল বিতরণের মতো উদ্যোগ নেওয়া হয়।।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন