Miscreants

দোকানি বিস্কুট, স্যানিটাইজার দিতেই বার হল বন্দুক! ডাকাতি খড়্গপুরের দোকানে

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত বেনাপুর এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৫:৫২
Share:

এই দোকানেই হয়েছে ডাকাতি। নিজস্ব চিত্র।

স্টেশনারি দোকানে ঢুকে চেয়েছিলেন বিস্কুট এবং স্যানিটাইজার। দোকানি তা দিতেই ক্রেতা বদলে গেল ডাকাতে। বন্দুক দেখিয়ে দোকান এবং দোকানির বাড়িতে চলল লুঠপাট। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত বেনাপুর এলাকায়। নগদ আড়াই লক্ষ টাকা এবং প্রায় ১০ ভরি গয়না নিয়ে ডাকাত দল পালিয়েছে বলে অভিযোগ।

Advertisement

ডাকাতদের কবলে পড়া দোকানির নাম সুবল দাস। তিনি পুলিশকে জানিয়েছেন, সোমবার রাত ১০টা নাগাদ দোকান বন্ধ করছিলেন। সে সময়ই দু’জন আসেন তাঁর দোকানে। এক জন বিস্কুট এবং অন্য জন স্যানিটাইজার দিতে বলেন। তা দিতে গিয়েই সুবল দেখেন, আরও তিন জন ঢুকে পড়ে তাঁর দোকানের শাটার নামিয়ে দিয়েছেন। এর পরই বন্দুকে উঁচিয়ে লুঠপাট শুরু হয়।

দোকানের উপরেই বাড়ি সুবলের। সেখানেও উঠে যায় দুষ্কৃতীরা। সে সময় বাড়িতে ছিলেন সুবলের ছেলে, বউমা এবং দোকানের কর্মচারি। তাঁদের হাত বেঁধে বন্দুক দেখিয়ে লুঠপাট চালানো হয়েছে বলে অভিযোগ। এমনকি দোকানের সিসিটিভির হার্ডডিস্কও অভিযুক্তরা খুলে নিয়ে গিয়েছে বলে পুলিশকে জানিয়েছেন সুবল।

Advertisement

ইতিমধ্যেই খড়্গপুর গ্রামীণ থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ করা হয়েছে। ডাকাতির পর দুষ্কৃতীরা গাড়ি নিয়ে খড়্গপুর শহরের দিকে গিয়েছে। রাস্তায় থাকা সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন