Dantan

রাস্তায় পড়ে থাকা আহত যুবককে নিজের গাড়িতেই হাসপাতালে পাঠালেন বিধায়ক

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বেলদা থেকে ওড়িশার দিকে বাইক নিয়ে যাচ্ছিলেন ওই যুবক। পিছন থেকে একটি বড় গাড়ি তাঁকে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাঁতন শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ২০:২২
Share:

আহত সেই যুবক। নিজস্ব চিত্র।

দুর্ঘটনায় আহত হয়ে রাস্তায় অনেক ক্ষণ ধরে পড়ে ছিলেন এক যুবক। পাশ দিয়ে অনেকে চলে গেলেও কেউই সাহায্যের হাত বাড়াননি। অবশেষে ঘটনাস্থলে ‘ত্রাতা’র ভূমিকায় দেখা গেল পশ্চিম মেদিনীপুরের দাঁতনের বিধায়ক বিক্রম প্রধানকে। নিজের উদ্যোগে আহতকে শুধু হাসপাতালে পাঠানোর ব্যবস্থাই করলেন না, তাঁকে পৌঁছতে নিজের গাড়িটিও ছেড়ে দিলেন। গাড়ি না ফেরা পর্যন্ত দুর্ঘটনাস্থলে ঠায় দাঁড়িয়েছিলেন তিনি। সোমবার ঘটনাটি ঘটে ৬০ নম্বর জাতীয় সড়কের কলাবনির কাছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বেলদা থেকে ওড়িশার দিকে বাইক নিয়ে যাচ্ছিলেন ওই যুবক। পিছন থেকে একটি বড় গাড়ি তাঁকে ধাক্কা মারে। জখম হয়ে রাস্তায় পড়ে ছিলেন ওই যুবক। অভিযোগ, পাশ দিয়ে অনেকে চলে গেলেও যুবককে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেননি কেউই। বেলদাতে রেলের বিরুদ্ধে এক বিক্ষোভ সমাবেশে গিয়েছিলেন বিক্রম। সেখান থেকে জাতীয় সড়ক ধরে ফিরছিলেন। কেশিয়াড়ি থানার কলাবনির কাছে তিনি দেখতে পান দুর্ঘটনায় আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন এক যুবক। গাড়ি থেকে নেমে সেই যুবককে উদ্ধার করে নিজের গাড়িতে চাপিয়ে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন বিধায়ক।

পরে বিক্রম বলেন, “বাড়ি ফেরার পথে রাস্তায় দেখি এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। কেউ সাহস করে তুলতে চাইছিলেন না। তখন গাড়ি থেকে নেমে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’’ কোনও গাড়ি দেখতে না পেয়ে শেষমেশ নিজের গাড়িতেই নিরাপত্তারক্ষীকে দিয়ে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন