Debra

ডেবরা হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ, মৃত্যু রোগীর মায়ের

হাসপাতালের ছাদ থেকে লাফ দিয়ে আত্মঘাতী হলেন রোগীর মা। সোমবার ভোররাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডেবরা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৬:০৮
Share:

আত্মঘাতী মহিলার দেহ। নিজস্ব চিত্র।

হাসপাতালের ছাদ থেকে লাফ দিয়ে আত্মঘাতী হলেন রোগীর মা। সোমবার ভোররাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দেওয়ায় গুরুতর আহত হয়েছিলেন তিনি। হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। মৃত মহিলার নাম কাজল সিংহ (৬০)। তাঁর বাড়ি খড়্গপুর লোকাল থানার ভোগদা কণিকা গ্রামে।

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রয়াত মহিলার ছেলে মধু সিংহ দিন কয়েক আগে জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে। তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু শ্বাসকষ্ট থাকায় মধুকে ভর্তি রাখা হয়েছে। তাঁকে দেখাশোনার জন্যই হাসাপাতালে ছিলেন তাঁর মা কাজল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা রাত দু’টো-আড়াই্টে নাগাদ তিনতলা থেকে ঝাঁপ দেন। আওয়াজ শুনে হাসপাতালের নিরাপত্তারক্ষীরা ছুটে আসেন। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। কেন তিনি আত্মহত্যা করলেন, তা এখনও জানা যায়নি। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ডেবরা থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন