Rape

টাকার লোভ দেখিয়ে মাঠে নিয়ে গিয়ে দুই নাবালিকাকে ধর্ষণ! সবংয়ে গ্রেফতার প্রতিবেশী বৃদ্ধ

পরিবার সূত্রে খবর, দুই নাবালিকা বাড়ি ফিরে গোটা ঘটনার কথা জানায় বাবা, মাকে। এর পরেই সবং থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সবং শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৯:১৭
Share:

দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী বৃদ্ধের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

দুই নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী বৃদ্ধের বিরুদ্ধে। পশ্চিম মেদিনীপুরের সবং থানা এলাকার ঘটনা। শনিবার অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম গৌরাঙ্গ প্রধান (৬০)। শনিবারই তাঁকে মেদিনীপুর আদালতে হাজির করানো হয়। বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, দুই নাবালিকার এক জন চতুর্থ শ্রেণির ছাত্রী। তার বয়স ৯। অন্য জন ষষ্ঠ শ্রেণির ছাত্রী। বয়স ১১। অভিযোগ, শুক্রবার রাতে টিউশন থেকে বাড়ি ফেরার পথে তাদের টাকার লোভ দেখিয়ে ফাঁকা মাঠে নিয়ে ধর্ষণ করেছেন অভিযুক্ত বৃদ্ধ। এই ঘটনার কথা ফাঁস করলে দুই নাবালিকার বাবাকে মেরে ফেলার হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

পরিবার সূত্রে খবর, দুই নাবালিকা বাড়ি ফিরে গোটা ঘটনার কথা জানায় বাবা, মাকে। এর পরেই সবং থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। তার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (খড়্গপুর) রানা মুখোপাধ্যায় বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েচে। ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন