midnapore

বিশ্বকাপ ফাইনাল দেখার উন্মাদনার মধ্যে মেদিনীপুর শহরে চলল গুলি! জখম এক

এক ব্যবসায়ীর হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে তাঁকে মারধরের পর শূন্যে গুলি চালিয়ে পালাল ৩ দুষ্কৃতী। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে শহরের মিত্র কোম্পানি এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৫:২৮
Share:

মেদিনীপুরে গুলি চালাল ছিনতাইবাজরা, তদন্তে পুলিশ। —প্রতীকী চিত্র।

পাড়ায় পাড়ায় তখন ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচ নিয়ে উন্মাদনা চলছে। কোথাও কোথাও বড় পর্দা লাগিয়ে খেলা দেখছিলেন তরুণ-তরুণীরা। এই উত্তেজনা, চেঁচামেচির মধ্যে মেদিনীপুর শহরে ছিনতাইয়ের চেষ্টা। এক ব্যবসায়ীর হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে তাঁকে মারধরের পর শূন্যে গুলি চালিয়ে পালাল ৩ দুষ্কৃতী। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে শহরের মিত্র কোম্পানি এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রাজীব দাস নামে এক ব্যবসায়ী রবহিবার রাতে বাড়ি ফিরছিলেন। মিত্র কম্পাউন্ড এলাকা দিয়ে যাওয়ার সময় আচমকা তাঁকে ঘিরে ধরেন কয়েক জন দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগে তাঁর সঙ্গে থাকা টাকার থলে কেড়ে নেওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু রাজীব কিছুতেই তাঁর ব্যাগ হাতছড়া করেননি। এর পর শুরু হয় ধস্তাধস্তি। ৩ দুষ্কৃতী তাঁকে মারধর করলেও ব্যাগ আঁকড়ে থাকেন তিনি। কিছুতেই ব্যাগ কব্জা করতে না পেরে শূন্যে গুলি চালায় দুষ্কৃতীরা।

এর পর রাজীবকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে পালায় ৩ জন। ওই ব্যবসায়ী পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। অন্য দিকে, গুলি চলার খবর পৌঁছতেই ঘটনাস্থলে ছুটে যায় কোতোয়ালি থানার পুলিশ। প্রাথমিক চিকিৎসার পর থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজীব। তার ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন