Jhragram

Bomb Recovery: কেশপুরে উদ্ধার চার বালতি ভর্তি বোমা, এলাকা ঘিরে চলছে পুলিশি তদন্ত

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া নির্দেশ, সারা রাজ্যে যেখানে যত বেআইনি বোমা রয়েছে, অবিলম্বে তা উদ্ধার করে নষ্ট করতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেশপুর শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ১০:১৯
Share:

উদ্ধার হওয়া বোমা। নিজস্ব চিত্র

চারটি বালতিতে তাজা বোমা উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল কেশপুর থানার ধলহারা ১৩ নম্বর গ্রাম পঞ্চায়েতের হুরুলুলুর ডাঙা এলাকায়। কারা এই বোমা রেখেছে তা এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকালে এলাকার একটি জঙ্গলের মধ্যে চারটি বালতি উদ্ধার হয়। ওই বালতিগুলিতে রাখা ছিল প্রায় ১০০টি বোমা।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কেশপুর থানার পুলিশ। বোমাগুলি কারা রেখেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে তারা। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। ওই এলাকা ঘিরে রেখে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

উল্লেখ্য, বীরভূমের বাগটুইয়ের ঘটনার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া নির্দেশ, সারা রাজ্যে যেখানে যত বেআইনি বোমা রয়েছে, অবিলম্বে তা উদ্ধার করে নষ্ট করতে হবে। তার পরই ডিজির নির্দেশে রাজ্য জুড়ে পুলিশের তৎপরতা শুরু হয়েছে। শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন থানা এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। তার মধ্যেই পাওয়া গেল চার বালতি বোমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন