Suvendu Adhikari Meeting

শুভেন্দুর সভা, জানলা বন্ধ করে ক্লাস হল স্কুলে

হাই কোর্ট থেকে শর্তসাপেক্ষে অনুমতি নিয়ে এ দিন পিংবনির নবকুঞ্জ মাঠে সভা করে বিজেপি। কর্মী সমর্থকদের জন্য বিশেষ ছাউনির ব্যবস্থা করা হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোয়ালতোড় শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ০৬:৪৫
Share:

গোয়ালতোড়ের পিংবনি নবকুঞ্জ মাঠে বিজেপির সভাস্থলের পাশের স্কুলে পড়ুয়ার সংখ্যা হাতেগোনা । এই স্কুলের সামনে সভাস্থলের অতিথিদের গাড়ি পার্কিং। —নিজস্ব চিত্র

শুভেন্দুর সভায় ব্যাহত পড়াশোনা !

Advertisement

বুধবার গোয়ালতোড়ের পিংবনির নবকুঞ্জ মাঠে বিজেপি বিশ্ব আদিবাসী দিবস পালন করে। এই উপলক্ষে সভায় প্রধান বক্তা ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভাস্থলের ঠিক পাশেই একটি বেসরকারি ও দুটি সরকার পোষিত স্কুল। যেখানে এ দিনের পঠনপাঠন কার্যত শিকেয় ওঠে বলে অভিযোগ। যা নিয়ে স্থানীয় স্তরে অসন্তোষ দেখা দিয়েছে। সভা শেষে অন্যত্র মাঠ না পাওয়ার সাফাই দিয়েছেন বিজেপি নেতৃত্ব।

হাই কোর্ট থেকে শর্তসাপেক্ষে অনুমতি নিয়ে এ দিন পিংবনির নবকুঞ্জ মাঠে সভা করে বিজেপি। কর্মী সমর্থকদের জন্য বিশেষ ছাউনির ব্যবস্থা করা হয়েছিল। এই মাঠের লাগোয়া পিংবনি জুনিয়র হাইস্কুল ও পিংবনি প্রাথমিক বিদ্যালয়। এই দুই বিদ্যালয়ের একাংশে প্রতিদিন সকালে বসে একটি বেসরকারি স্কুল। যেখানে নার্সারি থেকে প্রথম শ্রেণি পর্যন্ত পড়ানো হয়। বিজেপির আদিবাসী দিবসের সভা উপলক্ষে এ দিন এই বেসরকারি স্কুলটিকে বন্ধই রাখতে হয়। এই স্কুলের শিক্ষক জয়ন্ত কুমার দাস বলেন, "সকাল থেকেই মানুষের হট্টগোল, ঝুটঝামেলার জন্য এদিন বন্ধ রাখা হয় স্কুল। কয়েকজন পড়ুয়া এসে ঘুরে যায়।" ব্যাহত হয় বাকি দুই শিক্ষা প্রতিষ্ঠানের পঠনপাঠনও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন