Firing

পেট্রোল পাম্পে মারধর, গুলি চালিয়ে লুঠপাট, ফুটেজ দেখে তদন্তে পুলিশ

পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা ২ ট্রাক মালিককে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। তাঁদের কাছে থাকা বেশ কয়েক হাজার টাকা লুঠ করে নেয়। লুঠপাট চালিয়ে দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়গপুর শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১৭:৩৮
Share:

খড়গপুরে পেট্রোল পাম্পে চলল গুলি। নিজস্ব চিত্র।

পেট্রোল পাম্পে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়াল খড়গপুরের ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে চাঙ্গুয়াল এলাকায়। বৃহস্পতিবার রাত্রে গুলি চালিয়ে মারধর করে ২ ট্রাক মালিকের কাছ থেকে কয়েক হাজার টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। নজরদারি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তদন্তে নেমেছে খড়গপুর লোকাল থানার পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাতে কয়েক জন দুষ্কৃতী পেট্রোল পাম্পে ঢুকে আচমকা গুলি চালাতে শুরু করে। পেট্রোল পাম্পের অফিসঘর লক্ষ্য করে গুলি চালায় তারা। গুলি লেগে ফুটো হয়ে যায় পেট্রল পাম্পের অফিসঘরের কাচ। পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা ২ ট্রাক মালিককে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। তাঁদের কাছে থাকা বেশ কয়েক হাজার টাকা লুঠ করে নেয়। লুঠপাট চালিয়ে দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনাস্থল থেকে কার্তুজের খোল উদ্ধার হয়েছে। পেট্রল পাম্পে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিতকরণের কাজ শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন