রাস্তা সারানোর দাবি তুলে ভোট বয়কটের হুমকি

এলাকার বেহাল মোরাম রাস্তা মেরামতির জন্য পঞ্চায়েতের কাছে আবেদন জানানো হয়েছে বহুবার। কিন্তু যাতায়াতের ওই রাস্তা মেরামত করা হয়নি বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৬ ০১:৪২
Share:

এলাকার বেহাল মোরাম রাস্তা মেরামতির জন্য পঞ্চায়েতের কাছে আবেদন জানানো হয়েছে বহুবার। কিন্তু যাতায়াতের ওই রাস্তা মেরামত করা হয়নি বলে অভিযোগ। এ বার ওই বেহাল রাস্তা মেরামতির জন্য ভোট বয়কটের হুশিয়ারি দিলেন কোলাঘাটের পুলশিটা দক্ষিণপাড়ার বাসিন্দারা। এলাকার বাসিন্দারা এবার ভোট বয়কটের কথা জানিয়ে ওই এলাকায় ব্যানার টাঙিয়েছেন। ভোটের মুখে এই ঘটনার জেরে শাসকদল তৃণমূল পরিচালিত ওই গ্রামপঞ্চায়েত এলাকায় আলোড়ন পড়েছে।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দেউলিয়া বাজার থেকে খন্যাডিহি বাজারগামী রাস্তায় পুলশিটা গ্রামের দক্ষিণ পাড়া থেকে দেউলিয়া বালিকা বিদ্যাপীঠ স্কুলগামী রাস্তাটি একেবারেই বেহাল হয়ে রয়েছে। স্থানীয় বাসিন্দা সন্দীপ রায়চৌধুরীর অভিযোগ, ‘‘রাস্তা মেরামতি করার জন্য আমরা আগেই গ্রামপঞ্চায়েতের অফিসে স্মারকলিপি দিয়েছিলাম। কিন্তু কিছ কাজই হয়নি। রাস্তা মেরামত করা না হলে এবার বিধানসভা ভোট বয়কট করা হবে।’’ তৃণমূল পরিচালিত পুলশিটা গ্রামপঞ্চায়েত প্রধান অমিতা জানা বলেন, ‘‘স্থানীয় এক বাসিন্দার আপত্তির কারণে ওই রাস্তা মেরামতির কাজ করা যায়নি। ভোট বয়কটের বিষয়টি জানা নেই। এ বিষয়ে স্থানীয়দের সঙ্গে আলোচনা করে বোঝানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন