TMC

Missing: বোনের বাড়ি যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ কেশপুরের তৃণমূল নেতা, অপহরণ?

দু’দিন ধরে খোঁজ মিলছে না কেশপুরের আগরা বুথের তৃণমূল সভাপতি আনন্দ রায়ের। অপহরণের অভিযোগ দায়ের পরিবারের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেশপুর শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৮:২০
Share:

নিখোঁজ তৃণমূল নেতা আনন্দ রায়। —নিজস্ব চিত্র।

বোনের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ তৃণমূলের বুথ সভাপতি। এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের আনন্দপুর থানার সাহসপুরের আগরায়। দু’দিন ধরে খোঁজ মিলছে না আগরা বুথের তৃণমূল সভাপতি আনন্দ রায়ের। থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছে পরিবার।
দিন দুয়েক ধরে দলীয় বৈঠকে অনুপস্থিত আনন্দ। বোনের বাড়িতে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তাঁর কোনও খোঁজ মিলছে না। এমনকি, তাঁর দু’টি মোবাইলেও ফোন করে পাওয়া যাচ্ছে না। আনন্দকে অপহরণ করা হয়েছে এই মর্মে থানায় অভিযোগ জানিয়েছে পরিবার। আনন্দের বড় ছেলে রত্নদীপের কথায়, ‘‘বাবা সোমবার বিকেল চারটে নাগাদ পিসির বাড়ি যাচ্ছে বলে বেরিয়েছিল। কিন্তু তার পর থেকে আর কোনও খোঁজ নেই। পিসির বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারি, সেখানে বাবা যায়নি। বাবাকে ফোনেও পাচ্ছি না। আমাদের মনে হচ্ছে, বাবাকে অপহরণ করা হয়েছে।’’

Advertisement

আনন্দের পরিবারের সদস্যদের দাবি, তাঁর সঙ্গে কারও শত্রুতা নেই। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, যে দোকানে তিনি নিয়মিত বসেন সেখানে তাঁর বাইক এবং হেলমেট রাখা ছিল। তবে বাইকের চাবি পাওয়া যায়নি। ২০১১ থেকে বুথ সভাপতির দায়িত্ব সামলাচ্ছেন আনন্দ। একটি ব্যাঙ্কের কাস্টমার সার্ভিস পয়েন্টের কাজ করতেন তিনি। তাঁর নিঁখোজ হওয়ার পিছনে রহস্য কী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন