প্রতিবাদ তৃণমূলের

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে সভা করল তৃণমূল। সোমবার খড়্গপুরের ডিভিসি মোড়ে ওই সভা হয়। গত ১০ নভেম্বর এই একই এলাকায় বিজেপি কম্বল বিতরণ কর্মসূচিতে এসেছিলেন দিলীপবাবু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৬ ০০:০৩
Share:

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে সভা করল তৃণমূল। সোমবার খড়্গপুরের ডিভিসি মোড়ে ওই সভা হয়।

Advertisement

গত ১০ নভেম্বর এই একই এলাকায় বিজেপি কম্বল বিতরণ কর্মসূচিতে এসেছিলেন দিলীপবাবু। সেই অনুষ্ঠান মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে নানা আক্রমণাত্বক কথা বলেন বিজেপি বিধায়ক। সে দিন ঝাড়গ্রামের সভাতেও মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে দিলীপবাবু নানা কুরুচিকর মন্তব্য করেন বলে তৃণমূলের অভিযোগ। তারই প্রতিবাদে এ দিনের সভায় তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি, খড়্গপুরের পুরপ্রধান প্রদীপ সরকার, দলের শহর সভাপতি দেবাশিস চৌধুরীরা হাজির ছিলেন। সকলেই দিলীপবাবুকে বিঁধেছেন, হুঁশিয়ারিও দিয়েছেন। তৃণমূলের জেলা সভাপতি অজিতবাবু বলেন, “নিজেকে আরএসএস কর্মী বলে পরিচয় দেন দিলীপ ঘোষ। কিন্তু মহিলাদের কীভাবে সম্মান দিতে হয় সেই শিক্ষা যে আরএসএস দেয়না তা বুঝলাম। আমরা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই কুরুচিকর মন্তব্য মেনে নেব না। এর পরেও এ ধরনের মন্তব্য করলে আমরা ছেড়ে কথা বলব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন