ভাঙচুরে অভিযুক্ত গ্রেফতার

খেজুরির ঘোলাবাড় গ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে মারপিট ও বাড়িঘর ভাঙচুরে অভিযুক্ত শেখ হাসিবুলকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে খেজুরি থানার পুলিশ ঘোলাবাড় গ্রামে অভিযান চালিয়ে শেখ হাসিবুলকে গ্রেফতার করে। গত ৬মে ভোটের পরের দিন ঘোলাবাড় গ্রামে তৃণমূলের দুইগোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। শেখ মসিউর রহমান নামে এক যুবক গুলিবিদ্ধ হওয়া ছাড়াও দু’পক্ষের বেশকিছু ঘরবাড়ি ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২৩ মে ২০১৬ ০০:৫১
Share:

খেজুরির ঘোলাবাড় গ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে মারপিট ও বাড়িঘর ভাঙচুরে অভিযুক্ত শেখ হাসিবুলকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

শনিবার রাতে খেজুরি থানার পুলিশ ঘোলাবাড় গ্রামে অভিযান চালিয়ে শেখ হাসিবুলকে গ্রেফতার করে। গত ৬মে ভোটের পরের দিন ঘোলাবাড় গ্রামে তৃণমূলের দুইগোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। শেখ মসিউর রহমান নামে এক যুবক গুলিবিদ্ধ হওয়া ছাড়াও দু’পক্ষের বেশকিছু ঘরবাড়ি ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। তৃণমূলের দুই গোষ্ঠীর পক্ষ থেকেই খেজুরি থানায় মামলা ও পাল্টা মামলা দায়ের করা হয়।

গোষ্ঠী সংঘর্ষ ও মসিউরকে গুলিবিদ্ধ করার ঘটনায় যুক্ত থাকার অভিযোগে খেজুরি থানার পুলিশ রতিউর রহমানকে নামে ঘোলাবাড়ের এক তৃণমূল নেতাকে আগেই গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে একটি পিস্তল আটক করা হয়েছিল। শনিবার তৃণমূলের অপর গোষ্ঠীর অভিযুক্ত শেখ হাসিবুলকে গ্রেফতার করা হয়। এ দিকে হাসিবুলকে গ্রেফতারের প্রতিবাদে রবিবার সকালে ঘোলাবাড়ে তৃণমূলের একটি গোষ্ঠীর লোকেরা হেঁড়িয়া-বিদ্যাপীঠ রাস্তায় পথ অবরোধ করে। ঘন্টাখানেক ধরে পথ অবরোধ চলার পর পুলিশ অবরোধ তোলে।

Advertisement

রবিবার খেজুরি থানার পুলিশ ধৃত শেখ হাসিবুলকে কাঁথি আদালতে হাজির করে। বিচারক ধৃতকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন