Truck accident

কলকাতা যাওয়ার রাস্তায় চায়ের দোকান উড়িয়ে নয়ানজুলিতে পড়ল লরি! ডেবরায় মৃত্যু দোকানদারের

স্থানীয় সূত্রে খবর, মেদিনীপুর থেকে টোম্যাটো বোঝাই করে একটি লরি কলকাতা যাচ্ছিল। মঙ্গলবার গভীর রাতে লরিটি ডেবরার কাছে জাতীয় সড়কের ধারে থাকা একটি নয়নজুলিতে গিয়ে পড়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডেবরা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৩:০৩
Share:

টম্যাটো বোঝাই লরি উল্টে পড়েছে নয়ানজুলিতে। —নিজস্ব চিত্র।

টোম্যাটো বোঝাই করে কলকাতার দিকে যাচ্ছিল একটি লরি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি চায়ের দোকানে ধাক্কা মারে সেটি। দোকানসুদ্ধ নিয়ে পাশের নয়ানজুলিতে পড়ে লরিটি। পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এই দুর্ঘটনাটি হয়েছে মঙ্গলবার গভীর রাতে। তাতে ওই চায়ের দোকানের মালিকের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মেদিনীপুর থেকে টোম্যাটো বোঝাই করে একটি লরি কলকাতা যাচ্ছিল। মঙ্গলবার গভীর রাতে বেশ দ্রুত গতিতে ছুটছিল লরিটি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ডেবরার কাছে জাতীয় সড়কের ধারে থাকা একটি নয়ানজুলিতে গিয়ে পড়ে। রাস্তার ধারে একটি ছোট চায়ের দোকান ছিল। সেটায় ধাক্কা লাগে। বুধবার সকালে চা দোকানের ভিতরে থাকা দোকানের মালিকের দেহ উদ্ধার হয়।

স্থানীয়েরা জানাচ্ছেন, রাতের দিকে জাতীয় সড়ক দিয়ে যাওয়া গাড়ির লোকজন নেমে সেখানে খাবার খেতেন। অনেক রাত পর্যন্ত খোলা থাকত চায়ের দোকানটি। সেই দোকানের মালিকের এ ভাবে মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা। জানা গিয়েছে, মৃতের বাড়ি ডেবরাতেই। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। লরিটিকে নয়ানজুলি থেকে তোলা হয়েছে। চালকের খোঁজ চলছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন