Drown

বেড়াতে গিয়ে জলে ডুবে গেল মাধ্যমিক পরীক্ষার্থী, বাঁচাতে গিয়ে মৃত্যু দাদারও

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম সুব্রত জানা (২০) এবং সৌমিত্র জানা (১৬)। সুব্রত বেলদা কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন এবং সৌমিত্র পড়ত দশম শ্রেণিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শালবনি ও ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৫
Share:

বেড়াতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল দুই ভাইয়ের। শুক্রবার ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলের একটি পার্কে। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম সুব্রত জানা (২০) এবং সৌমিত্র জানা (১৬)। সুব্রত বেলদা কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন এবং সৌমিত্র পড়ত দশম শ্রেণিতে।

Advertisement

পরিবার খবর, শুক্রবার দুই সহোদর এবং তাঁদের পিসতুতো ভাই যোঁকা গ্রামের বাড়ি থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে দূর্গাহুড়ি এলাকায় একটি পার্কে বেড়াতে গিয়েছিলেন। জঙ্গল ঘেরা ওই পার্কে একটি জলাশয় আছে। সেখানে নেমে ডুবে যায় সুব্রত। তার চিৎকারে দাদা ছুটে যান। ভাইকে বাঁচাতে জলে ঝাঁপ দেন তিনি। কিন্তু গভীর জলাশয়ে দু’জনেই তলিয়ে যান। এই ঘটনার সময় সুব্রত এবং সৌমিত্রের পিসতুতো ভাই একটু দূরে ছিলেন। তিনি ছুটে গিয়ে স্থানীয়দের ডেকে আনেন। খবর যায় সাঁকরাইল থানায়। দু’ভাইকে উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা চালান গ্রামবাসীরা। কিন্তু পারেননি। এর পর বিপর্যয় মোকাবিলা বাহিনীর ৩ জন ডুবুরি দিয়ে খোঁজ শুরু হয়। ঘণ্টা খানেকের চেষ্টায় ২ ভাইকে উদ্ধার করে ভাঙাগড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। ।

এই ঘটনা প্রসঙ্গে জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার বলেন, ‘‘সাঁকরাইলের একটি পার্কে জলাশয়ে দু’জনের মৃত্যু হয়েছে। তাদের উদ্ধার করতে এনডিআরএফের দল নামানো হয়েছিল।’’ তিনি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। ঘটনায় শোকের আবহ ঝাড়গ্রামের ওই গ্রামে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন