দিঘার হোটেলে ধর্ষণের নালিশ

দিন কয়েক আগে দিঘার হোটেলে বছর ঊনিশের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল এক কলেজ ছাত্রের বিরুদ্ধে। রবিবার ওই তরুণের বিরুদ্ধে নিগৃহীতা তরুণী কেশিয়াড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৭ ০২:২৩
Share:

দিন কয়েক আগে দিঘার হোটেলে বছর ঊনিশের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল এক কলেজ ছাত্রের বিরুদ্ধে। রবিবার ওই তরুণের বিরুদ্ধে নিগৃহীতা তরুণী কেশিয়াড়ি থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এ দিন ওই তরুণীর শারীরিক পরীক্ষাও হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কেশিয়াড়ি থানা এলাকার ওই তরুণীর সঙ্গে পড়শি ওই তরুণের আগে থেকেই পরিচিতি ছিল। স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র বছর কুড়ির ওই তরুণ একটি মেসে থাকে। গত ২১ এপ্রিল কেশিয়াড়ি থেকে ওই তরুণী অঞ্জনের মেসে গিয়েছিলেন। ওই তরুণীর অভিযোগ, মেসে ওই তরুণ তাঁকে ঠান্ডা পানীয় খাওয়ায়। ওই পানীয় খাওয়ার পরেই তিনি বেহুঁশ হয়ে যান। হুঁশ ফিরলে তিনি দেখেন, সে তাঁকে একটি গাড়িতে করে দিঘায় নিয়ে যাচ্ছে। দিঘা যেতে আপত্তি জানালে ওই তরুণীকে হুমকি দেয় ওই তরুণ। পরে নিউ দিঘার একটি হোটেলে নিয়ে গিয়ে ওইদিন রাতে ওই তরুণ তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার পরদিন ফের ওই তরুণীকে বেলদায় ছেড়ে দেয় সে।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ওই তরুণীর অভিযোগ, “এক বান্ধবীর সঙ্গে বেলদায় পুজো দিতে গিয়েছিলাম। ওই বান্ধবী বেলদায় টিউশনে গিয়েছিল। আমি রোদে বসে ছিলাম। তখন ওই তরুণ ফোন করে ওর মেসে ডাকে।’’ তাঁর আরও অভিযোগ, ‘‘গ্রামের ছেলে বলে বিশ্বাস করে ওর মেসে গিয়েছিলাম। মেসে যাওয়ার পরেই ঠান্ডা পানীয়তে কিছু মিশিয়ে আমাকে খেতে দেয় সে। আমি বেহুঁশ হয়ে গেলে আমাকে ওই তরুণ দিঘায় নিয়ে যায়। এরপর একটি হোটেল ভাড়া করে ও ধর্ষণ করে।”

Advertisement

ঘটনার পরদিন ২২ এপ্রিল বাড়ি ফিরে পরিজনেদের ঘটনার কথা জানান ওই তরুণী। শনিবার রাত ৮টা নাগাদ কেশিয়াড়ি থানায় অভিযোগ জানাতে যান তিনি। ওই তরুণীর অভিযোগ, “রাত ৮টা থেকে ১টা পর্যন্ত থানায় বসিয়ে রেখেও পুলিশ আমার অভিযোগ গ্রহণ করেনি।” এরপরে রবিবার ওই তরুণীর অভিযোগ নেয় পুলিশ। যদিও কেশিয়াড়ি থানার পুলিশের দাবি, প্রাথমিকভাবে অভিযোগ খতিয়ে দেখে মামলা রুজু হয়েছে। ওই তরুণীর অভিযোগ, “ওই তরুণকে বিশ্বাস করে ওর কাছে গিয়েছিলাম। কিন্তু ও আমার সঙ্গে এমন করবে বুঝতে পারিনি। আমি ওর শাস্তি চাই।” যদিও অভিযুক্ত ওই তরুণের দাবি, “ওই তরুণী তাঁর বান্ধবী। ওই তরুণী তাঁকে দিঘায় ঘুরতে নিয়ে যেতে বলেছিলেন।’’ তাঁর আরও দাবি, ‘‘দিঘায় তারা একটা হোটেল ভাড়া করেছিল। সে ও ওই তরুণী প্রাপ্তবয়স্ক হওয়ায় হোটেল কর্তৃপক্ষের দাবি মতো তারা নিজেদের ভোটার কার্ডও জমা দেয়। রাতে হোটেলে থেকে সকালে ফিরে আসে তারা।’’ তার কথায়, ‘‘কেন ওই তরুণী এমন অভিযোগ করছে বুঝতে পারছি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন