ছাত্রীর মৃত্যু, ধর্ষণ-খুনের অভিযোগ

ময়না স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করল মৃতার পরিবার। বুধবার দুপুরে একাদশ শ্রেণির ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়। ঘরের মধ্যে সিলিং ফ্যান থেকে গলায় গামছার ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৫ ০০:১৩
Share:

ময়না স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করল মৃতার পরিবার। বুধবার দুপুরে একাদশ শ্রেণির ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়। ঘরের মধ্যে সিলিং ফ্যান থেকে গলায় গামছার ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ময়না থানার পুলিশ প্রথমে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে। কিন্তু পরে ওই ছাত্রীর বাবা মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ জানান। অভিযুক্ত কৃষ্ণেন্দু মাইতিও ওই গ্রামের বাসিন্দা। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, ‘‘ওই ছাত্রীকে ধর্ষণ করে খুনের মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।’’

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর বাবা পেশায় দিনমজুর। তাঁর এক ছেলে ও এক মেয়ে। ছোট থেকে মামাবাড়িতে থেকে পড়াশোনা করত ওই নাবালিকা। গ্রামেরই বাসিন্দা কৃষ্ণেন্দুর সঙ্গে সম্পর্ক ছিল তার। দুই পরিবারের তরফে এই সম্পর্ক নিয়ে কিছুটা আপত্তি ছিল। তবে ওই যুবক প্রায়ই কৃষ্ণার মামাবাড়িতেও আসত
বলে অভিযোগ।

সম্প্রতি দু’জনের মধ্যে মতবিরোধ হয়। বুধবার সকালেও কৃষ্ণেন্দু ওই ছাত্রীর বাড়িতে এসেছিল। ওই যুবক ওই কিশোরীর মামিকে ফোন করে তার প্রতি নজর রাখতে বলে। এরপরই ঘর থেকে মেলে মেয়েটির ঝুলন্ত দেহ। রাতে ময়না থানায় গিয়ে ওই ছাত্রীর বাবা মেয়েকে ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করেন। ওই যুবকের বাবা-মায়ের বিরুদ্ধেও তাঁদের হুমকি ও খুনের ঘটনায় ষড়যন্ত্র করার অভিযোগ দায়ের করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন