জালিয়াতি, ধৃত মহিলা

চেক জালিয়াতি করে প্রায় ৩০ লক্ষ টাকা তুলে নেওয়ার অভিযোগে ওড়িশা থেকে এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ। ধৃত মহিলার নাম তিলোত্তমা মুদাল। বাড়ি ওড়িশার ভদ্রক এলাকায়। কোতোযালি থানার পুলিশ ওই মহিলাকে ওড়িশায় তাঁর বাড়ি থেকে শুক্রবার রাতে গ্রেফতার করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৬ ০২:১৩
Share:

চেক জালিয়াতি করে প্রায় ৩০ লক্ষ টাকা তুলে নেওয়ার অভিযোগে ওড়িশা থেকে এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ। ধৃত মহিলার নাম তিলোত্তমা মুদাল। বাড়ি ওড়িশার ভদ্রক এলাকায়। কোতোযালি থানার পুলিশ ওই মহিলাকে ওড়িশায় তাঁর বাড়ি থেকে শুক্রবার রাতে গ্রেফতার করে। পুলিশের দাবি, ওই মহিলা ওই চেক জালিয়াতি কাণ্ডে সরাসরি যুক্ত। জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘ধৃত মহিলা জালিয়াতি চক্রের সঙ্গে যুক্ত। এই চক্রের মূল মাথা যে, তাকে ভুয়ো নথিপত্র দিয়ে ব্যাঙ্কে অ্যাকাউন্ট খুলতে সাহায্য করেছিল ওই মহিলা। অ্যাকাউন্ট খোলার ‘গ্যারান্টার’ ও ‘ইন্ট্রোডিউসার’ হয়েছিল সে।’’

Advertisement

কৃষ্ণনগর পুরসভার একটি রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্কের কৃষ্ণনগর শাখায় অ্যাকাউন্ট আছে। গত বছর ১৭ জুন ওই শাখার এক কর্মী পুরসভায় ফোন করে জানতে চান যে তারা তিন লক্ষের বেশি টাকার দু’টি চেক অমিতকুমার পাত্র ও মহম্মদ বাবু নামে কাউকে দিয়েছেন কিনা। চেক দু’টি জমা পড়েছে ১১ জুন তা ভাঙানোও হয়ে গিয়েছে। এরপর পুরসভা নিজেদের নথিপত্র খতিয়ে দেখে জানায়, যে নম্বরের দু’টি চেকের কথা বলা হচ্ছে সেগুলি তাদের চেক বইয়ে আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন