Howrah

হাওড়া ব্রিজের উপর যাত্রীবোঝাই চলন্ত মিনিবাসে আগুন, আতঙ্ক

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, যান্ত্রিক ত্রুটির কারণেই বাসটিতে আগুন লেগে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ১৮:০৭
Share:

জ্বলছে মিনিবাস। —নিজস্ব চিত্র

হাওড়া ব্রিজের উপর একটি যাত্রীবোঝাই বাসে অগ্নিকাণ্ড ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতাগামী ওই মিনিবাসটিতে আগুন লেগে যায়। তবে যাত্রীরা সবাই নিরাপদ বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। পলাতক বাসের চালক ও কন্ডাক্টর।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সন্ধের দিকে হাওড়া থেকে কলকাতার দিকে যাওয়ার সময় হাওড়া ব্রিজের মাঝামাঝি গিয়ে চালকের কেবিন থেকে ধোঁয়া বেরোতে শুরু করে। তার জেরে যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। যাত্রীরা যে যার মতো নেমে পড়েন। এর কিছুক্ষণের মধ্যেই বাসটিতে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। তার জেরে ব্রিজে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

তবে কর্তব্যরত পুলিশকর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। দমকলের দু’টি ইঞ্জিনও চলে আসে কিছুক্ষণের মধ্যেই। তাঁরা প্রায় আধঘণ্টার চেষ্টায় বাসের আগুন নেভান। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, যান্ত্রিক ত্রুটির কারণেই বাসটিতে আগুন লেগে যায়। চালকের কোনও গাফিলতি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পলাতক বাসের চালক ও কন্ডাক্টরের খোঁজ চলছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

Advertisement

দেখুন ভিডিয়ো:

আরও পড়ুন: জল্পনা রেখে শুভেন্দু বললেন, দল তাড়ায়নি, তিনিও ছাড়েননি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন