মায়ের আব্রু বাঁচাতে গিয়ে রক্তাক্ত কিশোর

রবিবার রাতে তারা মাকে কটু কথা বলায় স্থির থাকতে না-পেরে প্রতিবাদ করে কিশোর ছেলে। সঙ্গে সঙ্গে বেদম মার। ব্লেড দিয়ে তার হাত চিরে দেওয়া হয় বলেও অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ০২:৪১
Share:

কয়েক দিন আগে বাবাকে মেরেধরে তাঁর টাকা ছিনিয়ে নিয়েছিল কিছু দুষ্কৃতী। রবিবার রাতে তারা মাকে কটু কথা বলায় স্থির থাকতে না-পেরে প্রতিবাদ করে কিশোর ছেলে। সঙ্গে সঙ্গে বেদম মার। ব্লেড দিয়ে তার হাত চিরে দেওয়া হয় বলেও অভিযোগ।

Advertisement

রবিবার রাতে ঘটনাটি ঘটে মুচিপাড়া এলাকায়। পুলিশ জানায়, মা ও ছেলে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। দুষ্কৃতীরা মহিলাকে কটূক্তি করে। থানায় অভিযোগ জানান মা। দুষ্কৃতীদের দৌরাত্ম্যের প্রতিবাদে কিছু বাসিন্দা থানার সামনে বিক্ষোভও দেখান। এই ঘটনা বারাসতের রাজীব দাস হত্যাকাণ্ডের স্মৃতি উস্কে দিয়েছে। ২০১১-র ১৪ ফেব্রুয়ারি বারাসতে দিদির শ্লীলতাহানির প্রতিবাদ করায় খুন হয় মাধ্যমিক পরীক্ষার্থী রাজীব। এ দিন মায়ের সম্মান বাঁচাতে গিয়ে ব্লেডে রক্তাক্ত হল এক কিশোর।

পুলিশি সূত্রের খবর, ওই মহিলার স্বামীর সঙ্গে কিছু দুষ্কৃতীর গোলমাল রয়েছে। তার জেরে কয়েক দিন আগে মারধর করে ওই ব্যক্তির টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। এ দিনও পুরনো রাগ মেটাতেই মহিলাকে হেনস্থা করছিল দুষ্কৃতীরা। এলাকাবাসীর অভিযোগ, প্রভাবশালীদের ছত্রচ্ছায়ায় থাকায় পুলিশ ওই দুষ্কৃতীদের কিছু বলে না। পুলিশকর্তারা অবশ্য আশ্বাস দিয়েছেন, রবিবার রাতের ঘটনায় দ্রুত অভিযুক্তদের গারদে পোরা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন