COVID-19

Covid: ৫৫ ঘণ্টা ধরে নিখোঁজ কোভিড রোগীর হদিশ মিলল হাসপাতালেরই বেসমেন্টে

দু’দিন দুশ্চিন্তায় কাটানোর পর বাবাকে খুঁজে পাওয়ায় খুশি বলে জানান ছেলে হাবিব মোল্লা। তিনি বলেন, ‘‘চিকিৎসকদের কাছে আমি কৃতজ্ঞ।’’

Advertisement

নিজস্ব সাংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ২১:০৯
Share:

ফিরোজ আলি মোল্লা

প্রায় ৫৫ ঘন্টা পর হাসপাতালের বেসমেন্ট থেকে মিলল নিঁখোজ করোনা আক্রান্তের হদিশ। নিউটাউনের চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ফিরোজ আলি মোল্লাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বুধবার থেকে।

Advertisement

ফিরোজ পলাতক জানিয়ে কলকাতা লেদার কমপ্লেক্স থানায় অভিযোগ দায়ের করেন হাসপাতাল কর্তৃপক্ষ। তদন্তে নামে পুলিশ। পাশাপাশি হাসপাতালের মধ্যেই খোঁজ চালু রাখেন হাসপাতাল কর্মীরা। চিকিৎসাধীন ফিরোজের অক্সিজেন চলছিল সেই অবস্থায় কোথায় নিখোঁজ হয়ে গেল এ নিয়ে চিন্তায় ছিল ফিরোজের পরিবার।

শুক্রবার বিকেলে হাসপাতালের এক নার্স হাসপাতালের বেসমেন্টে গিয়ে দেখেন সিঁড়ির পাশে বসে রয়েছেন ফিরোজ। খবর দেওয়া হয় পুলিশ এবং পরিবারকে। পিপিই পরে কোভিড ওয়ার্ডে গিয়ে পরিবারের সদস্যরা ফিরোজকে শনাক্ত করেন। দু’দিন অভুক্ত থাকার ফলে দুর্বলতা গ্রাস করেছে তাঁকে। শরীরে কমেছে অক্সিজেনের মাত্রাও। আপাতত ওই হাসপাতালেই অক্সিজেন দেওয়া হয়েছে ফিরোজকে। চলছে স্যালাইন।

Advertisement

দু’দিন দুশ্চিন্তায় কাটানোর পর বাবাকে খুঁজে পাওয়ায় খুশি বলে জানান ছেলে হাবিব মোল্লা। তিনি বলেন, ‘‘চিকিৎসকদের কাছে আমি কৃতজ্ঞ, বাবাকে খুঁজে পাওয়ার পর পরিবারের সবাই স্বস্তি পেয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন