নবমীতে বোমাবাজি, হত এক

উৎসবের দিনেও অশান্ত জেলা। বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদবাদের বেলগ্রাম। সোমবার সকালে বড়ঞা থানার বেলগ্রামের ওই ঘটনায় বাহারউদ্দিন খান ও আবু বাক্কার নামে দু’জন জখম হন। তাঁদের প্রথমে বড়ঞার গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৬ ০১:৫১
Share:

উৎসবের দিনেও অশান্ত জেলা।

Advertisement

বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদবাদের বেলগ্রাম। সোমবার সকালে বড়ঞা থানার বেলগ্রামের ওই ঘটনায় বাহারউদ্দিন খান ও আবু বাক্কার নামে দু’জন জখম হন। তাঁদের প্রথমে বড়ঞার গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় বাহারউদ্দিনের (৪০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, গত শনিবার দুই সমাজবিরোধী গোষ্ঠীর মধ্যে মারপিট বাধে। উভয়পক্ষই বোমাবাজি করে ওই দিন। মারধরের হাত থেকে রেহাই পাননি মহিলারাও। পরে পুলিশের নজরদারিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ দিন সকাল থেকে ফের বোমাবাজি শুরু হয়। বাহারউদ্দিন খান ও আবু বাক্কারকে লক্ষ করে গ্রামের অপর গোষ্ঠীর লোকজন বোমা মারে। তদন্তের পর পুলিশ জানিয়েছে, এলাকায় সমাজবিরোধীদের মধ্যে গ্রাম দখলের লড়াইকে কেন্দ্র করেই ওই বোমাবাজি হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন