ডোমকলে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত ১

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার মধ্যরাতে তাঁরা বিস্ফোরণের শব্দ শুনেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

ডোমকল শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২০ ১৯:২৮
Share:

মৃদ ব্যক্তির দেহ। নিজস্ব চিত্র।

কালীপুজোর আবহেই বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ মুর্শিদাবাদে। শুক্রবার মধ্যরাতে মুর্শিদাবাদ জেলার ডোমকল থানার মালোপাড়া অঞ্চলের জুগিন্দা এলাকায়‌ ঘটেছে এই ঘটনা। এক ব্যক্তির মৃত্যুও হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম আসাদুল শেখ (৪০)। জুগিন্দা অঞ্চলেরই বাসিন্দা ছিলেন তিনি।

Advertisement

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার মধ্যরাতে তাঁরা বিস্ফোরণের শব্দ শুনেছেন। কিন্তু মৃত ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে ডোমকলের দক্ষিণ নগর এবং মধুপুরের কোবরা এলাকার একটি জলাশয়ের ধারে। বোমা বিস্ফোরণের ঘটনা ধামা চাপা দিতেই দেহ সরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। বিস্ফোরণের জেরে দেহটি ছিন্নভিন্ন হয়ে গিয়েছে, বলে জানিয়েছে পুলিশ।

বিধানসভা নির্বাচনের আগেই ডোমকলে আবার বোমার উৎপত্তি হওয়ার জেরে সাধারণ মানুষ ব্যাপক আতঙ্কিত। ঘটনার তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ। এক অফিসার বলেছেন, ‘‘বোমা বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন