Murder

শ্বশুরবাড়িতে খুন অন্তঃসত্ত্বা গৃহবধূ, রঘুনাথগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন স্বামীর

বসিরের বাড়ির লোকেরা বৃহস্পতিবার সকালে ফতেমার বাড়ির লোককে ফোন করে জানায়, ফতেমা মারা গিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৬:৩৭
Share:

ফতেমার দেহ। নিজস্ব চিত্র।

তিনমাসের অন্তঃসত্ত্বা মহিলাকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানা এলাকার তেঘড়ি বাঁশতলায় ঘটেছে এই ঘটনা। পুলিশ জানিয়েছে মৃত গৃহবধূর নাম ফতেমা বিবি (২৪)।

Advertisement

ছ’বছর আগে ফতেমা বিবির সঙ্গে বিয়ে হয় বসির শেখের। এর পরই বসিরের বোনেদের সঙ্গে অশান্তি লেগেই থাকত। বসিরের বাড়ির লোকেরা বৃহস্পতিবার সকালে ফতেমার বাড়ির লোককে ফোন করে জানায়, ফতেমা মারা গিয়েছেন। তাঁরা এসে দেখেন বিছানায় পড়ে রয়েছে ফতেমার নগ্ন দেহ। ফতেমার পরিবারের লোকের অভিযোগ, তাঁকে হাত-পা বেঁধে তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শবনম বানু বিবি। নিজস্ব চিত্র।

অন্যদিকে, রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত বাহুরা খোদারামপুর এলাকায় শ্বাসরোধ করে খুন করা হয় এক বৃদ্ধাকে। শবনম বানু বিবি (৬০) নামের ওই মহিলাকে তাঁর স্বামী আমজাদ শেখ খুন করেছেন বলে অভিযোগ। পেশায় লেদ মিস্ত্রি আমজাদের সঙ্গে বহুদিন ধরেই পারিবারিক বিবাদ ছিল শবনমের। তাঁদের ১৮ বছরের একটি ছেলেও রয়েছে। ঘটনার পর পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। যদিও ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন