Accidental Deaths

Murshidabad: এক বাইকে চার জন, দুর্ঘটনায় মৃত্যু মা-বাবা ও মাসির, প্রাণে বাঁচল পাঁচ বছরের শিশু!

স্থানীয় সূত্রে খবর, মোটরবাইকটিকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে একটি ডাম্পার। ছিটকে পড়েন চার জন। কারও মাথাতেই হেলমেট ছিল না বলে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলডাঙা শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৫:৩৯
Share:

দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের তিন জনের। প্রতীকী চিত্র।

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের তিন জনের। প্রাণে বাঁচল শুধু পাঁচ বছরের শিশু। শুক্রবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বেলডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে বেলডাঙা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় মোটরবাইকে চেপে ডাক্তার দেখিয়ে ফিরছিলেন এক যুবক। তাঁর বাইকে ছিলেন আরও তিন সওয়ারি। যার মধ্যে ছিল একটি শিশুও। আচমকা পিছন থেকে একটি ডাম্পার এসে ধাক্কা মারে তাঁদের বাইকে। ঘটনাস্থলেই চালক-সহ দুই সওয়ারির মৃত্যু হয়। শুধু প্রাণে বেঁচে যায় শিশুটি।

স্থানীয় সূত্রের খবর, চালক-সহ মোট তিন আরোহীর মাথায় হেলমেট ছিল না। শিশুটি ছিল বাইকে বসা এক মহিলার কোলে। বহরমপুরের দিক থেকে বেলডাঙা আসার পথে পিছন দিক থেকে একটি ডাম্পার বাইকটিকে সজোরে ধাক্কা মারে। জাতীয় সড়কের পাশে ছিটকে পড়ে চার জনই।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় মৃতদের নাম মুন্না শেখ (৩০), মণিকা বিবি (২৪) ও জরিনা বিবি (২৬)। মুন্না শেখ ও মণিকা বিবি স্বামী-স্ত্রী ছিলেন। বাইকে ছিলেন মণিকার দিদি জারিনা। দুর্ঘটনায় শিশুটির বাবা, মা ও মাসির মৃত্যু হলেও সে সুস্থ রয়েছে। এ ভাবে একই পরিবারের তিন জনের মৃত্যুতে শোকের আবহ তৈরি হয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন