Road Accident

দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ, উল্টে গেল পাশে থাকা টোটো, নদিয়ায় মৃত্যু তিন যুবকের, আহত দুই

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকের গতি এতই বেশি ছিল যে, মুহূর্তে দুমড়েমুচড়ে যায় দু’টি বাইকই। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিন যুবক। তার পরেই মৃত্যু।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১০:২৮
Share:

— প্রতীকী চিত্র।

অতিরিক্ত গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ। ধাক্কার অভিঘাতে উল্টে গেল রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা টোটো। বুধবার রাতে দুর্ঘটনাটি ঘটে নদিয়ার বল্লভপাড়ায়। এর জেরে মৃত্যু হয়েছে বাইক আরোহী তিন যুবকেরই। গুরুতর আহত টোটোর দুই সওয়ারি।

Advertisement

বুধবার রাত ৯টা নাগাদ বল্লভপাড়া সাঁকোর কাছে দাঁড়িয়ে ছিল একটি টোটো। পাশেই আচমকা দ্রুত গতিতে বিপরীত দিক থেকে ছুটে আসা দু’টি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। কাটোয়ার দিক থেকে একটি বাইকে চেপে আসছিলেন শুভজিৎ ঘোষ (১৯) এবং বাপন দাস (২১)। আর কাটোয়ার দিকে বাইকে যাচ্ছিলেন সায়ন দত্ত (২৪)। দু’টি বাইকের গতি এত বেশি ছিল যে, মুখোমুখি হতেই দু’টি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। মুখোমুখি সংঘর্ষে তিন জনেই ছিটকে পড়েন রাস্তায়। এর জেরে পাশে দাঁড়িয়ে থাকা টোটোচালক এবং এক যাত্রীও আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকের গতি এতই বেশি ছিল যে, ধাক্কা লাগতেই মুহূর্তে দুমড়েমুচড়ে যায় দু’টি বাইকই। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিন যুবক। কাটোয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তিন যুবককে মৃত ঘোষণা করেন। তিন যুবকের দেহ ইতিমধ্যেই ময়নাতদন্ত পাঠিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন