attack

সাইকেল চোর সন্দেহে এলোপাথাড়ি বঁটির কোপ, রঘুনাথগঞ্জে হাসপাতালে ভর্তি জখম যুবক

রঘুনাথগঞ্জ এলাকার মিয়াপুর বাজার থেকে বেশ কিছু দিন ধরে চুরি হচ্ছিল সাইকেল। স্থানীয় যুবক, পেশায় রাজমিস্ত্রি দেবু দাসকে নিয়ে সন্দেহ ছিল স্থানীয়দের একাংশের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:২৮
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

সাইকেল চোর সন্দেহে এক যুবককে ধরে এলোপাথাড়ি বঁটির কোপ মারার অভিযোগ উঠল কয়েক জন যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ এলাকার মিয়াপুর বাজার এলাকায়। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ নিয়ে পুলিশে দায়ের হয়েছে অভিযোগ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রঘুনাথগঞ্জ এলাকার মিয়াপুর বাজার থেকে বেশ কিছু দিন ধরে চুরি হচ্ছিল সাইকেল। স্থানীয় যুবক, পেশায় রাজমিস্ত্রি দেবু দাসকে নিয়ে সন্দেহ ছিল স্থানীয়দের একাংশের। বৃহস্পতিবার সকালে সাইকেল চুরির সময় দেবুকে ধরেন এলাকারই কয়েক জন যুবক। তাঁকে বাজারের একটি দোকানের সামনে আটকে রাখা হয়। অভিযোগ, সেই সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করেন দেবু। তখন মাংসের দোকানের বঁটি দিয়ে দোবুকে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। কোপানোর অভিযোগে স্থানীয় ৪ যুবকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। আহত দেবুর মা মায়া দাস বলেন, ‘‘আমার ছেলেকে সাইকেল চুরির মিথ্যে বদনাম দিয়ে আটকে রেখেছিল। পালিয়ে আসতে গেলে ওকে বঁটি দিয়ে কোপায়।’’

এ নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘পুলিশে নির্দিষ্ট অভিযোগ দায়ের করা হলে তা তদন্ত করে দেখা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন