adhir chowdhury

Adhir Chowdhury: মুর্শিদাবাদে করোনা হাসপাতাল ও অক্সিজেন প্ল্যান্ট নিয়ে ফের মোদীর দরবারে অধীর

বৈঠকের ফাঁকেই প্রধানমন্ত্রীকে করোনা হাসপাতাল ও অক্সিজেন প্ল্যান্টের কথা মনে করিয়ে দেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৫ মে ২০২১ ০২:১৫
Share:

ফাইল চিত্র।

আগেই মুর্শিদাবাদে কোভিড হাসপাতাল তৈরির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। এ বার সরাসরি প্রধানমন্ত্রীকে দাবির কথা জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি। সোমবার প্রধানমন্ত্রীর বাসভবনে সিবিআই প্যানেলের বৈঠক হয়, সেখানেই উপস্থিত ছিলেন অধীর। সেই বৈঠকের ফাঁকেই প্রধানমন্ত্রীকে করোনা হাসপাতাল ও অক্সিজেন প্ল্যান্টের কথা মনে করিয়ে দেন তিনি। মুর্শিদাবাদ জেলাতে এই হাসপাতাল করার জন্য প্রস্তাব করেন সরাসরি।

Advertisement

এর আগে চিঠিতে অধীর লিখেছিলেন, ‘মুর্শিদাবাদ হল রাজ্যের একটি পিছিয়ে পড়া জেলা। এখানকার বেশিরভাগ মানুষ দারিদ্র্যসীমার নীচে বসবাস করেন। এই কোভিড পরিস্থিতিতে তাঁদের অবস্থা আরও খারাপ হয়েছে। আমার বিনীত আবেদন মুর্শিদাবাদের মানুষের জন্য একটি ডিআরডিওর ৫০০ শয্যার কোভিড হাসপাতাল করা হোক। যাতে জেলার মানুষ জেলাতেই চিকিৎসা পান’। পাশাপাশি সেই চিঠিতে মুর্শিদাবাদ কলেজ হাসপাতালে একটি অক্সিজেন প্ল্যান্ট তৈরির জন্যও অনুরোধ জানান প্রধানমন্ত্রীর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন