তৃণমূলের মিছিলে আক্রান্ত জওয়ানের বাড়ি গেলেন অধীর

তৃণমূলের মিছিলে বিশ্বজিৎ সাহনি নামের এক বিএসএফ জওয়ানের উপর হামলা চালানো হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কান্দি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ১৪:২৭
Share:

জওয়ানের বাড়িতে অধীর চৌধুরী। নিজস্ব চিত্র।

তৃণমূলের মিছিলে আক্রান্ত বিএসএফ জওয়ানের পরিবারের সঙ্গে সোমবার দেখা করলেন লোকসভার বিরোধী দলনেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

Advertisement

তৃণমূলের মিছিলে বিশ্বজিৎ সাহনি নামের এক বিএসএফ জওয়ানের উপর হামলা চালানো হয়। হামলার জেরে গুরুতর আহত অবস্থায় ওই জওয়ান প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি হন। তার পর তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে ছুটি পাওয়ার পর ওই বিএসএফ জওয়ান কান্দিতে নিজের বাড়িতেই রয়েছেন। সেখানেই সোমবার সকালে গিয়েছিলেন অধীর। তাঁর সঙ্গে দেখা করে তিনি তাঁদের পরিবারের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন।

ঘটনা নিয়ে তিনি সাংবাদিকদের বলেছেন, স্থানীয় প্রশাসন যদি দোষীদের শাস্তি না দিতে পারে, তা হলে তিনি এই পরিবারের হয়ে আদালতের দ্বারস্থ হবেন। পাশাপাশি লোকসভার বিরোধী দলনেতা তৃণমূলের এহেন আচরণের তীব্র নিন্দাও করেছেন। অধীর বলেছেন, ‘‘আমি জানি, দেশের সুরক্ষার জন্য কী রকম কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে দায়িত্ব পালন করতে হয় জওয়ানদের। তাঁদের উপর আঘাত কখনই কাম্য নয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন