Dead

বোমা বাঁধতে গিয়ে ফের মৃত্যু মুর্শিদাবাদে

বৃহস্পতিবার সকালে বেলডাঙার ভাবতা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুরের মাঠ থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তির নাম কামাল শেখ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বেলডাঙা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ২৩:২৫
Share:

প্রতীকী ছবি।

পঞ্চায়েত ভোটের মুখে বোমা বাঁধতে গিয়ে মুর্শিদাবাদে ফের মৃত্যু হল এক জনের। বৃহস্পতিবার সকালে বেলডাঙার ভাবতা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুরের মাঠ থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তির নাম কামাল শেখ। তিনি ওই গ্রামেরই বাসিন্দা। স্থানীয়েরা জানান, মহেশপুর মোড় থেকে এক কিলোমিটার দূরে রাস্তার পাশে কামালের দেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদেহ দেখে অনুমান, বোমা বিস্ফোরণেই মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বোমা বাঁধতে গিয়েছিলেন কামাল শেখ। সেই সময়েই বিস্ফোরণ হয়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, ঘটনাস্থল থেকে প্রচুর পরিমাণে কৌট বোমার টুকরো পাওয়া গিয়েছে। দু’প্যাকেট বোমা তৈরির মশলা ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। মৃতের ভাই রিপন শেখ বলেন, ‘‘গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়েছিল কামাল। দু’জন লোক বাড়িতে থেকে ওকে নিয়ে গিয়েছিল। ওদের চিনি না। প্রলোভনে পড়ে বোম বাঁধতে গিয়েই মৃত্যু হল!’’

এই ঘটনার প্রেক্ষিতে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘প্রাথমিক তদন্তের পর এটা নিশ্চিত হওয়া গিয়েছে যে, বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। দেহের ময়নাতদন্তের পর আরও বিস্তারিত জানা যাবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন