চাকদায় বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের চেষ্টা, অভিযুক্ত তৃণমূল, অস্বীকার শাসক দলের

শনিবার রাতে বাড়ি ফেরার পথে তাঁর বাইক থামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রতন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চাকদহ শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৬:২০
Share:

আক্রান্ত বিজেপি কর্মী। —নিজস্ব চিত্র

বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়াল নদিয়ার চাকদহ থানার শিমুরালিতে। হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। আক্রান্ত বিজেপি কর্মীর নাম রতন বর্মন। শনিবার রাতে বাড়ি ফেরার পথে তাঁর বাইক থামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রতন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, চাকদার শিমুরালিতে বাড়ি রতনের। শনিবার রাতে বাইকে বাড়ি ফিরছিলেন রতন। রাস্তায় তাঁর পথ আটকায় কয়েক জন দুষ্কৃতী। ধারালো অস্ত্র এলোপাথাড়ি কোপানো হয় তাঁকে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। নেতাদের দাবি, রতন এলাকায় সক্রিয় বিজেপি কর্মী ছিলেন। সেই কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর আক্রমণ চালিয়েছে।

অন্য দিকে এই ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে, রবিবার শিমুরালি ষ্টেশনের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্তত শুরু হয়েছে। দোষীদের চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন