bomb blast

ঝোঁপের মধ্যে পা রাখতেই বিস্ফোরণ! কৃষ্ণনগরে গুরুতর জখম ১

শক্তিনগর এলাকায় একটি বাড়িতে দিনমুজুর হিসেবে কাজ করছিলেন ওই যুবক। স্থানীয় একটি ক্লাবের পাশে ফাঁকা জায়গায় তিনি বাথরুম করতে গিয়েছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কৃষ্ণনগর  শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২৩:৩১
Share:

—প্রতীকী ছবি।

কাজ সেরে বাড়ি ফেরার পথে প্রস্রাব করার জন্য ঝোঁপের মধ্যে পা বাড়াতেই বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকায়। ধোঁয়ায় ঢেকে যায় চারিদিক। বিস্ফোরণের প্রচণ্ড শব্দে স্থানীয়েরা ছুটে এলে, গুরুতর জখম অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় শক্তি নগর জেলা হাসপাতালে। খবর পেয়েই পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। ঝোঁপের মধ্যে পড়ে থাকা বোমাতে পা পড়তেই এই বিস্ফোরণ বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Advertisement

জানা গিয়েছে, বিস্ফোরণের জেরে জখম হয়েছিলেন ওই যুবক। তিনি পেশায় শ্রমিক। তবে নাম এখনও জানা যায়নি। বিস্ফোরণের পর ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় বাসিন্দারা। তাঁরা সেখানে গিয়ে দেখেন আরও একটি বোমা পড়ে রয়েছে। দ্রুত খবর দেওয়া হয় পুলিশ। শক্তিনগর থানার পুলিশ পৌঁছে আহত যুবককে উদ্ধার করে।

সূত্রের খবর, শক্তিনগর এলাকায় একটি বাড়িতে দিনমুজুর হিসেবে কাজ করছিলেন ওই যুবক। স্থানীয় একটি ক্লাবের পাশে ফাঁকা জায়গায় তিনি বাথরুম করতে গিয়েছিলেন। সেই সময় বলের মতো দু’টি জিনিস পড়ে থাকে। তাতে পা পড়তেই বিস্ফোরণ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। স্থানীয় বাসিন্দা বলেন, “আমরা হঠাৎ করে একটা বিকট আওয়াজ পাই। চারিদিকে ধোঁয়া হয়ে গিয়েছে। এ বার এক রাজমিস্ত্রি বাথরুম করতে গিয়ে সেটি হাত বা পা দিয়ে সরিয়েছে। তার জেরে এই বিস্ফোরণ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন