জলঙ্গিতে অগ্নিদগ্ধ গৃহবধূর দেহ উদ্ধার

মুর্শিদাবাদ জেলার জলঙ্গি থানার ঘোষপাড়া গ্রামে শ্বশুরবাড়ি ছিল সাহেনা বিবির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলঙ্গি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১২:৫৪
Share:

অগ্নিদগ্ধ গৃহবধূ। নিজস্ব চিত্র।

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে সোমবার চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদ জেলার জলঙ্গিতে। অগ্নিদগ্ধ অবস্থায় ওই গৃহবধূর দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধূর নাম সাহেনা বিবি(৪৫)।

Advertisement

মুর্শিদাবাদ জেলার জলঙ্গি থানার ঘোষপাড়া গ্রামে শ্বশুরবাড়ি ছিল সাহেনা বিবির। তাঁর বাবার বাড়ি জলঙ্গি থানার ফরাজি পাড়ায়। তিনি তিন সন্তানের মা। জানা গিয়েছে, সাহেনা বিবির স্বামী ছাদেক মণ্ডলের সুগারের কারণে দুই চোখ অন্ধ। এই নিয়ে অশান্তি ছিল। প্রায়শই শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে গিয়ে থাকতেন ওই গৃহবধূ।

তিন মাস আগে বাবার বাড়িতে চলে গিয়েছিলেন সাহেনা বিবি। গতকাল রাতে তিনি শ্বশুরবাড়িতে ফেরেন। সোমবার সকাল সাড়ে ছ’টা নাগাদ কেরোসিন ঢেলে গায়ে আগুন দেন তিনি। স্থানীয়রা দেখতে পান, দাউ দাউ করে আগুন জ্বলছে তাঁর সারা শরীরে। তড়িঘড়ি তালা ভেঙে আগুন নেভানোর চেষ্টা করা হয়। কিন্তু তা সত্ত্বেও বাঁচানো যায়নি তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জলঙ্গি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পা্টহানো হয়েছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন