Death

ভরসন্ধ্যায় ব্যবসায়ীর ঘরে ঢুকে পড়ল তিন দুষ্কৃতী, চলল পর পর গুলি, মৃত্যু নদিয়ার তাহেরপুরে

স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম রাজা ভৌমিক। শুক্রবার সন্ধ্যায় তাঁর দোতলা বাড়ির উপরের তলায় তিনি ছিলেন। এক তলায় ছিলেন তাঁর স্ত্রী এবং এক আত্মীয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

তাহেরপুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ২৩:২৯
Share:

—প্রতীকী ছবি।

ভরসন্ধ্যায় ব্যবসায়ীর বাড়ির সামনে এসে দাঁড়ায় একটি মোটর বাইক। সেই বাইক থেকে তিন জন নেমে ব্যবসায়ীর নাম ধরে ডাকতেই ঘরের দরজা খুলে দেন স্ত্রী। দরজা খোলার সঙ্গে সঙ্গে এক জন ব্যবসায়ীর স্ত্রীকে আটকে রাখলেন। দু’জন সটান ঢুকলেন শোয়ার ঘরে। সেখানেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে ব্যবসায়ীর দিকে চলল দুই রাউন্ড গুলি। শুক্রবার এই ঘটনায় চাঞ্চল্য নদিয়ার তাহেরপুর থানার ভাতুড়ি গ্রামে।

Advertisement

গুলির শব্দে স্থানীয়রা ছুটে এলে ঘটনাস্থল থেকে চম্পট দেন আততায়ীরা। ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে এলাকা জুড়ে তল্লাশি শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম রাজা ভৌমিক। শুক্রবার সন্ধ্যায় তাঁর দোতলা বাড়ির উপরের তলায় তিনি ছিলেন। এক তলায় ছিলেন তাঁর স্ত্রী এবং এক আত্মীয়। সন্ধ্যা ৭টা নাগাদ তিন আততায়ী ব্যবসায়ীর বাড়ির দরজায় এসে তাঁর নাম ধরে ডাকেন। রাজার স্ত্রী দরজা খুলে দিতেই হুড়মুড় করে ঘরে ঢোকে তিন দুষ্কৃতী। তার পরেই চলে গুলি। স্থানীয়েরা হাজির হওয়ার আগেই বাইক নিয়ে চম্পট দেয় তিন জন। নিহত ব্যবসায়ীর দিদি টিঙ্কু ভদ্র বলেন, ‘‘সন্ধ্যায় তিন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী বাড়িতে আসে। রাজার নাম ধরে ডাকে। দরজা খুলতেই ভাইয়ের বৌয়ের উপর চড়াও হয় তারা। তার পর সেখান থেকে দু’জন সরাসরি চলে যায় উপরের ঘরে। ভাইকে খুব কাছ থেকে গুলি করে ওরা। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ভাইয়ের।’’ কী কারণে এই খুন, তা জানা যায়নি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ব্যবসায়িক শত্রুতা থেকেই এই খুন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন