shot

Nakashipara: ব্যবসায়ীকে গুলি, ধরা পড়েনি এখনও কেউ

স্থানীয় সূত্রে জানা যায়, সাক্ষীগোপাল ঘোষ নামে ওই ব‍্যবসায়ী গত ১১ বছর ধরে বেথুয়াডহরির কাঁঠালবেড়িয়া এলাকায় গয়নার দোকান চালাচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নাকাশিপাড়া শেষ আপডেট: ১৯ মে ২০২২ ০৬:৪৯
Share:

শক্তিনগর জেলা হাসপাতালে গুলিবিদ্ধ। মঙ্গলবার রাতে। নিজস্ব চিত্র।

এক সোনা-রুপোর ব‍্যবসায়ীকে গুলি করার ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত কাউকে ধরতে পারেনি পুলিশ।

Advertisement

মঙ্গলবার রাত ৯টা নাগাদ নাকাশিপাড়া থানার কুটিরপাড়া সাঁকোর কাছে ওই হানলা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, সাক্ষীগোপাল ঘোষ নামে ওই ব‍্যবসায়ী গত ১১ বছর ধরে বেথুয়াডহরির কাঁঠালবেড়িয়া এলাকায় বকুলতলার কাছে গয়নার দোকান চালাচ্ছেন। অন্য দিনের মতো সন্ধ্যায় দোকান বন্ধ করে নিজের স্কুটারে তিনি নিশ্চিন্তপুরের বাড়িতে ফিরছিলেন। মাঝপথে জনা তিনেক দুষ্কৃতী তাঁর বুকের ডান দিকে গুলি চালিয়ে স্কুটার নিয়ে নিশ্চিন্তপুরের দিকে চম্পট দেয়। পরে ঘোষ সুলতানপুরের কাছে স্কুটার ফেলে যায় তারা।

স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ সাক্ষীগোপালকে তুলে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায়। বুধবার সকালে সেখান থেকে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু হচ্ছে।

Advertisement

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সাক্ষীগোপালেরা দুই ভাই ও এক বোন। ছোট ভাই চাষবাসের কাজ করেন। সাক্ষী সংসারের হাল ধরতে অন্য রাজ্যে সোনারুপোর কাজ শিখতে গিয়েছিলেন। পরে ফিরে এসে পলাশির একটি সোনার দোকানে দীর্ঘদিন কাজ করেছেন। পরে তিনি নিজের ব‍্যবসা শুরু করেন। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, বাজারে তাঁর বেশ কিছু দেনা হয়েছিল। তবে পরিবারের এই বিষয়ে কিছু বলতে পারেননি। সাক্ষীগোপালের বাবা উত্তম বিশ্বাস বলেন, “এই সব বিষয়ে আমরা কিছু জানি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন