Accidental Death

যাত্রিবাহী টোটো উল্টে গেল রাস্তায়, তার নীচে চাপা পড়ে সুতিতে মৃত্যু তিন বছরের শিশুর

বছর তিনেকের শিশুটি বাড়ির সামনে খেলছিল। সেই সময় রাস্তা দিয়ে আসছিল একটি যাত্রিবাহী টোটো। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায়। তার নীচে চাপা পড়ে হামিম ইসলাম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সুতি শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১২:৩৭
Share:

বছর তিনেকের শিশুটি বাড়ির সামনে খেলছিল। সেই সময় ঘটে যায় দুর্ঘটনা। —প্রতীকী চিত্র।

বাড়ির সামনেই পথদুর্ঘটনায় মৃত্যু হল তিন বছরের এক শিশুর। রবিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের সুতি থানার খানাবাড়ি এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃত শিশুর নাম হামিম ইসলাম। বছর তিনেকের শিশুটি বাড়ির সামনে খেলছিল। সেই সময় রাস্তা দিয়ে আসছিল একটি যাত্রিবাহী টোটো। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায় রাস্তায়। তার নীচে চাপা পড়ে হামিম। দৌড়ে আসেন পরিবারের লোকজন এবং স্থানীয় বাসিন্দারা। টোটোটি উঠিয়ে শিশুটিকে উদ্ধার করে তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু মহেশাইল ব্লক প্রথম স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এর পর উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সুতি থানার পুলিশ।

এই ঘটনায় শোকস্তব্ধ এলাকা। পুলিশ সূত্রে খবর, শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন