বোমা উদ্ধার

তৃণমূল পার্টি অফিসের সামনে থেকে দু’টি পেটো বোমা উদ্ধার করেছে পুলিশ। পরে বোমা দু’টিকে নিস্ক্রিয় করা হয়। সোমবার সকালের ওই ঘটনায় রানাঘাটের আঁইশতলা রামনগর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশের এক কর্তার কথায়, “বোমা দু’টি খুব একটা শক্তিশালী নয়। সুতলি দিয়ে বাঁধা ছোট পেটো বোমা। ওই ঘটনায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ২৪ মে ২০১৬ ০২:৪৮
Share:

তৃণমূল পার্টি অফিসের সামনে থেকে দু’টি পেটো বোমা উদ্ধার করেছে পুলিশ। পরে বোমা দু’টিকে নিস্ক্রিয় করা হয়। সোমবার সকালের ওই ঘটনায় রানাঘাটের আঁইশতলা রামনগর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশের এক কর্তার কথায়, “বোমা দু’টি খুব একটা শক্তিশালী নয়। সুতলি দিয়ে বাঁধা ছোট পেটো বোমা। ওই ঘটনায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ হয়নি। কে বা কারা বোমা দু’টি ওখানে রেখে গিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।’’ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রানাঘাট-কৃষ্ণনগর বাইপাস রাস্তার ধারে আঁইশতলা রামনগর মোড়ে রামনগর ১ নম্বর অঞ্চল তৃনমূলের পার্টি অফিস। এ দিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ ওই অফিসের সামনে বোমা দু’টি পড়ে থাকতে দেখেন পথচলতি মানুষ। বোমা দু’টি একটি ক্যারি ব্যাগের মধ্যে রাখা ছিল। খবর ছড়িয়ে পড়তেই এলাকার ভিড় জমে যায়। খবর পেয়ে ছুটে আসে রানাঘাট থানার পুলিশ।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন