bomb blast

ফরাক্কায় বিস্ফোরণে জখম পাঁচ শিশু, বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে ঘটল বিপত্তি?

সোমবার বেলা ১১টা নাগাদ ইমামনগর এলাকার একটি আমবাগানে খেলা করছিল পাঁচ শিশু। সেখানে পড়ে থাকা বলের মতো একটি বস্তুতে লাথি মারতে যায় তাদের এক জন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ফরাক্কা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৪:৩৩
Share:

হাসপাতালে ভর্তি জখম পাঁচ শিশু। — নিজস্ব চিত্র।

বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে জখম তিন শিশু। সোমবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফারাক্কা ব্লকের ইমামনগর এলাকায়। আহতদের নিয়ে যাওয়া হয়েছে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বেলা ১১টা নাগাদ ইমামনগর এলাকার একটি আমবাগানে খেলা করছিল পাঁচ শিশু। সেখানে পড়ে থাকা বলের মতো একটি বস্তুতে লাথি মারতে যায় তাদের এক জন। সঙ্গে সঙ্গে বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। স্থানীয়েরা পাঁচ শিশুকে উদ্ধার করে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। আহত শিশুদের এক জনের আঘাত গুরুতর বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

রহমান শেখ নামে এক স্থানীয় বাসিন্দার দাবি, ‘‘আমবাগানে লুকিয়ে রাখা বোমা কোনও ভাবে শিশুরা দেখতে পেয়েছিল। সেটাকে বল ভেবে খেলতে গিয়েই বিস্ফোরণ ঘটে।’’ খবর পেয়ে ফরাক্কা থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। কে বা কারা আমবাগানে বোমা মজুত করেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। বিষয়টি নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘গোটা ঘটনা তদন্ত করে দেখা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন