বধূকে খুনের অভিযোগ

বধূকে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মঙ্গলবার থানারপাড়ার ফরাসডাঙার ঘটনা। মৃতার নাম নাসিমা বিবি (৩০)। বছর দশেক আগে মাঠপাড়ার নাসিমার সঙ্গে ফরাসডাঙার টিটন বিশ্বাসের বিয়ে হয়। তাঁদের দু’টি ছেলেমেয়েও রয়েছে। এ দিন নাসিমাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখেন বাড়ির লোকজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৫ ০০:২৮
Share:

বধূকে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মঙ্গলবার থানারপাড়ার ফরাসডাঙার ঘটনা। মৃতার নাম নাসিমা বিবি (৩০)। বছর দশেক আগে মাঠপাড়ার নাসিমার সঙ্গে ফরাসডাঙার টিটন বিশ্বাসের বিয়ে হয়। তাঁদের দু’টি ছেলেমেয়েও রয়েছে। এ দিন নাসিমাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখেন বাড়ির লোকজন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। মৃতার বাবা আব্দুর রসিদ মণ্ডলের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজন তাঁর মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে। তিনি থানায় ৮ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ৮ জনের মধ্যে নাসিমার শাশুড়ি ও দুই দেওরকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন