বৌয়ের সঙ্গে অশান্তি করে বাড়িতে আগুন ধরিয়ে দিলেন মত্ত যুবক! বাবার বিরুদ্ধে থানায় মেয়ে

অনির্বাণের মা নীলিমা সেন ছেলের সম্পর্কে বলেন, ‘‘দীর্ঘ দিন ধরে মদ খাওয়ার টাকা নিয়ে বাড়িতে গন্ডগোল করে। বৃহস্পতিবার অত্যন্ত বাড়াবাড়ি করে ফেলেছিল। আগুন ধরিয়ে নির্বিকার ভাবে দেখেছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণগঞ্জ শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৮:২৭
Share:

স্ত্রীর এবং মেয়েকে মারধরের পর বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে ‘পলাতক’ এক যুবক। —প্রতীকী চিত্র।

মত্ত অবস্থায় স্ত্রী এবং কন্যাকে মারধরের পর বাড়িতে আগুন ধরিয়ে দিলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার রাধাগোবিন্দ পাড়ায়। অভিযুক্তের নাম অনির্বাণ সেন। তাঁর বিরুদ্ধে কৃষ্ণগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মেয়ে। যদিও পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই পলাতক অনির্বাণ।

Advertisement

পরিবারের অভিযোগ, প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে অশান্তি করতেন বেসরকারি সংস্থায় নিরাপত্তা রক্ষীর কাজ করা অনির্বাণ। এমনকি বৃদ্ধা মায়ের কাছ থেকে জোর করে টাকা আদায় করতেন বলেও অভিযোগ। বৃহস্পতিবার স্ত্রীকে খাবার দেওয়ার কথা বলেন অনির্বাণ। তার মধ্যেই দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। স্ত্রী এবং মেয়েকে তিনি মারধর করেন। তার পরই বাড়িতে আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ। কোনও ক্রমে দুই মেয়েকে নিয়ে অনির্বাণের স্ত্রী পালিয়ে বাঁচেন। তবে বাড়ির যাবতীয় আসবাব পুড়ে ছাই হয়ে যায়। ওই ঘটনার পর অনির্বাণের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তাঁর এক মেয়ে।

অনির্বাণের মা নীলিমা সেন ছেলের সম্পর্কে বলেন, ‘‘দীর্ঘ দিন ধরে মদ খাওয়ার টাকা নিয়ে বাড়িতে গন্ডগোল করে। বৃহস্পতিবার অত্যন্ত বাড়াবাড়ি করে ফেলেছিল। ঘরে আগুন ধরিয়ে দিয়ে নির্বিকার ভাবে দেখেছে। আমিও ভয়ে ঘরে ঢুকতে পারিনি। পারলে পুলিশ কোনও ব্যবস্থা করুক।’’

Advertisement

অভিযোগ দায়েরের পর তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন