তিন মাস পর উদ্ধার নাবালিকা

মাস তিনেক ধরে নিখোঁজ থাকার পর পুলিশ এক নাবালিকাকে শেষমেশ উদ্ধার করল। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই নাবালিকাকে বেলডাঙা স্টেশন সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলডাঙা শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৬ ০১:৪৩
Share:

মাস তিনেক ধরে নিখোঁজ থাকার পর পুলিশ এক নাবালিকাকে শেষমেশ উদ্ধার করল। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই নাবালিকাকে বেলডাঙা স্টেশন সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করে। পুলিশ জানায়, এ দিন ওই নাবালিকাকে ট্রেনে চাপিয়ে কলকাতায় নিয়ে যাওয়ার জন্য অভিযুক্ত যুবক তাকে স্টেশনের কাছে নিয়ে আসে। তাকে হাতেনাতে ধরেছে পুলিশ। অভিযুক্ত তরুণ বিশ্বাসকে পুলিশ এ দিনই চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের এজলাসে তোলে। বিচারক তাকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। আর ওই হওয়া ওই নাবালিকাকে বহরমপুরের সরকারি হোম শিলায়নে পাঠানো হয়েছে। যুবকের বাড়ি নওদার ঘোড়ামারা গ্রামে।

Advertisement

বেলডাঙার মানিকনগর গ্রামের বাসিন্দা নবম শ্রেণির ওই ছাত্রী গত ৪ ডিসেম্বর স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়। ৮ ডিসেম্বর পরিবারের তরফে বেলডাঙা থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। কিন্তু স্থানীয় পুলিশ মেয়েকে উদ্ধার করতে ঢিলেমি করছে। চলতি বছরের ৪ জানুয়ারি মেয়েটির বাবা এ অভিযোগ জানান জেলার পুলিশ সুপার সি সুধাকরের কাছে। তার পরেই বেলডাঙা থানার পুলিশ নড়ে বসে। তারই অঙ্গ হিসেবে এ দিন ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। কিন্তু উদ্ধার করতে দেরি হল কেন? ওসি মৃণাল সিংহ জানান, ওই যুবক ঘন ঘন ডেরা পালাচ্ছিল। কিন্তু উদ্ধারের পর আদালতে ওই নাবালিকা জানান, সে পরিবারের কাউকে চিনতে পারছে না। ফলে ওই নাবালিকাকে হোমে রাখার নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন