woman

মুর্শিদাবাদে বাঁশ বাগান থেকে উদ্ধার মা ও এক বছরের ছেলের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য এলাকায়

তাহিরার পরিবারের পক্ষ থেকে শফিকের বিরুদ্ধে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ আনা হয়েছে। তদন্ত শুরু করেছে রানিতলা থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিতলা  শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১৬:০৩
Share:

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ নিজস্ব চিত্র।

বাঁশ বাগানের মধ্যে থেকে মা ও এক বছরের ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিতলা থানার দেবাইপুর এলাকায়। দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

মৃতদের নাম তাহেরা বিবি (২০) ও তৌফিক (১)। তাহেরার বাবার বাড়ি রানিতলা থানার দাদমাটি গ্রামে। বছর পাঁচেক আগে ইসলামপুর থানার চড়পাড়া এলাকার শফিক শেখের সঙ্গে বিয়ে হয় তাঁর। ছেলে ছাড়াও সাড়ে তিন বছরের এক মেয়ে রয়েছে তাঁর।

তাহিরার মা বলেন, ‘‘বিয়ের পর থেকেই মেয়ে ও জামাইয়ের মধ্যে অশান্তি লেগে থাকত। গত পরশু রাতে জামাই তাঁর দুই বন্ধুকে সঙ্গে করে নিয়ে এসে মেয়েকে বাড়ি থেকে নিয়ে যায়। আমাদের বাড়ি থেকে মেয়ের শ্বশুরবাড়ির দূরত্ব চার থেকে পাঁচ কিলোমিটার। তার মাঝামাঝি দেবাইপুরে বাঁশ বাগান থেকে মেয়ে ও নাতির ঝুলন্ত দেহ উদ্ধার হয়।’’

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রানিতলা থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে প্রথমে নসিপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় তারা। তার পরে ময়নাতদন্তের জন্য সেগুলি লালবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়। তাহিরার পরিবারের পক্ষ থেকে শফিকের বিরুদ্ধে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ আনা হয়েছে। খুন না আত্মহত্যা, তার তদন্ত শুরু করেছে রানিতলা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন