Murder

প্রৌঢ় খুনে জনরোষ

উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়ি চড়াও হয়। বাড়ির একাংশে এবং বাড়ির সামনে রাখা একটি টোটোতে আগুন ধরিয়ে দেওয়া ।হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২০ ০২:৪১
Share:

অভিযুক্তের বাড়ি।নিজস্ব চিত্র।

ভরা বাজারে দূর সম্পর্কের জামাইয়ের হাতে খুন হলেন শ্বশুর মিন্টু দাস (৫০)। তাঁর বাড়ি শান্তিপুর থানার বাবলা পঞ্চায়েতের নিকুঞ্জনগর এলাকায়। এই ঘটনায় অভিযুক্ত তাপস বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনার পরে বৃহস্পতিবার রাতে অভিযুক্তের বাড়ির একাংশে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

Advertisement

পুলিশ এবং স্থানীয় সূত্রের খবর, মিন্টু দাস পেশায় ছিলেন আনাজ ব্যবসায়ী। কিছু দিন আগে তাঁর শালির মেয়ে পূর্ব বর্ধমানের কালনার বাসিন্দা রূপালি বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় তাপসের। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রী-র অশান্তি চলছিল। তাপসের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে দাবি। অশান্তির জেরে মাস ছ’য়েক আগে রূপালি বাপের বাড়ি ফিরে যান। এই বিয়ের যোগাযোগ যেহেতু মিন্টুবাবু করিয়ে দিয়েছেন তাই মিন্টুবাবুকেই দোষারোপ করতে থাকেন তাপস। বৃহস্পতিবার সকালেও মিন্টুবাবুর ছেলেকে তিনি হুমকি দেন বলে অভিযোগ। নিকুঞ্জনগর বাজারে তাপস বিশ্বাসের দোকান রয়েছে। মিন্টুবাবর পরিবারের অভিযোগ, সেখানেই বৃহস্পতিবার কথাবার্তা বলার জন্য তাঁকে ডাকা হয়। সেখানে গেলে তাপসের সঙ্গে মিন্টুবাবুর বচলা শুরু হয়। তখনই তাপস ধারালো অস্ত্র দিয়ে মিন্টুবাবুকে কোপাতে থাকেন। গুরুতর জখম অবস্থায় মিন্টুবাবুকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁর। ঘটনার পরে উত্তেজিত জনতা তাপসের বাড়ি চড়াও হয়। বাড়ির একাংশে এবং বাড়ির সামনে রাখা একটি টোটোতে আগুন ধরিয়ে দেওয়া হয়। নিহতের দাদা পিন্টু দাস শান্তিপুর থানায় তাপসের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার রাতেই পুলিশ তাপসকে গ্রেফতার করে। শুক্রবার তাকে রানাঘাট আদালতে তোলা হলে বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন