Jangipur

অসুস্থ বাইরন যাচ্ছেন না সমাবেশে

পারিবারিক সূত্রে খবর, তাঁকে ৭ ইউনিট স্যালাইন দিতে হয়েছে। বৃহস্পতিবার দুপুরেই ছাড়া পেয়ে শমসেরগঞ্জে নিজের বাড়িতে রয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জঙ্গিপুর শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৬:৫৫
Share:

সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাস।

সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাস অসুস্থ। তাই যেতে পারলেন না কলকাতায় তৃণমূলের ২১ জুলায়ের সমাবেশে। কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দেওয়ার পরে এটাই তাঁর প্রথম কোনও রাজ্যস্তরে দলীয় সমাবেশ ছিল। গতকাল থেকেই হাসপাতালে ভর্তি বাইরন। পারিবারিক সূত্রে খবর, তাঁকে ৭ ইউনিট স্যালাইন দিতে হয়েছে। বৃহস্পতিবার দুপুরেই ছাড়া পেয়ে শমসেরগঞ্জে নিজের বাড়িতে রয়েছেন তিনি। তিনি বলেন, ‘‘সাগরদিঘি থেকে কর্মীরা যাবেন সমাবেশে ট্রেনে ও গাড়িতে। আমি অসুস্থতার কারণে যেতে পারছি না।”

Advertisement

বৃহস্পতিবার দুপুরেই কলকাতা রওনা হয়েছেন জঙ্গিপুরের তৃণমূল সভাপতি খলিলুর রহমান। খলিলুর বলেন, “এ বারের সভা গুরুত্বপূর্ণ কারণ সামনে লোকসভা নির্বাচন। ৯টি বিধানসভা এলাকা পড়ে জঙ্গিপুরের মধ্যে। দু’টি পুরসভা। প্রতিটি বিধানসভা থেকে ৩ হাজার করে কর্মীরা যাবেন। পুরসভাগুলি থেকে হাজার খানেক করে। সব মিলিয়ে ৩০ হাজার মানুষ যাবেন এই সমাবেশে। ট্রেন, বাস ও গাড়ি যে যাতে সুবিধে মতন যাবেন। তবে টার্গেট যাই থাক, এ বারে জঙ্গিপুর থেকে লোকজন যাবে বেশি। পঞ্চায়েত ভোটে জেতার আবেগের পাশাপাশি বোর্ড গঠনের বিষয় রয়েছে। মুর্শিদাবাদের কর্মীরা থাকবেন মূলত কসবার গীতাঞ্জলি স্টেডিয়ামে। কর্মীদের বলা হয়েছে কোথাও কোনও সমস্যায় পড়লে যেন জেলা কমিটির সদস্যদের সঙ্গে ফোনে যোগাযোগ করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন