Illegal Firearms

তল্লাশিতে বাড়িতে পাওয়া গেল পিস্তল এবং বুলেট, মুর্শিদাবাদের গ্রাম থেকে যুবক গ্রেফতার

বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সাগরপাড়া থানার টিকটিকিপাড়া এলাকায় রিন্টু শেখের বাড়িতে হানা দেয় পুলিশ। প্রাথমিক ভাবে তাঁকে আটক করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সাগরপাড়া  শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৭:৪৮
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

বেআইনি আগ্নেয়াস্ত্র এবং বুলেট রাখার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বুধবার রাতে ওই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সাগরপাড়া থানার সাহেবনগর অঞ্চলের টিকটিকিপাড়া এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সাগরপাড়া থানার টিকটিকিপাড়া এলাকায় রিন্টু শেখের বাড়িতে হানা দেয় পুলিশ। প্রাথমিক ভাবে তাঁকে আটক করা হয়। এর পর তল্লাশিতে তাঁর কাছ থেকে পাওয়া যায় একটি ৭.৬২ মিলিমিটার বোরের পিস্তল এবং দুই রাউন্ড গুলি। তার পর তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃত নিজের কাছে কেন আগ্নেয়াস্ত্র রেখেছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভোট মিটলেও আগ্নেয়াস্ত্র এবং বোমার সন্ধানে জেলার বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চলছে। সেই সূত্রেই মিলেছে সাফল্য। প্রসঙ্গত, পঞ্চায়েত ভোট পর্ব থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল মুর্শিদাবাদের বিভিন্ন এলাকা। পঞ্চায়েত ভোটের আগের রাত থেকে পর দিন জেলায় পাঁচ জন খুন হয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন