শুভেন্দুর বৈঠকে বিরোধীদের ‘না’

জেলা পরিবহণের খোল নলচে বদলাতে বহরমপুরে পরিবহণ মন্ত্রীর বৈঠকে জেলার কোনও বিরোধী বিধায়ক ডাক পাচ্ছেন না । রবিবার, রঘুনাথগঞ্জে এক অনুষ্ঠানে এসে আকারে ইঙ্গিতে সে কথাই বুঝিয়ে দিয়েছেন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৬ ০১:৩০
Share:

জেলা পরিবহণের খোল নলচে বদলাতে বহরমপুরে পরিবহণ মন্ত্রীর বৈঠকে জেলার কোনও বিরোধী বিধায়ক ডাক পাচ্ছেন না ।

Advertisement

রবিবার, রঘুনাথগঞ্জে এক অনুষ্ঠানে এসে আকারে ইঙ্গিতে সে কথাই বুঝিয়ে দিয়েছেন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। ১১ জুলাই বিকেলে বহরমপুরে ওই বৈঠক ডেকেছেন মন্ত্রী।রবিবার সে ব্যাপারে ফলাও করে সাংবাদিকদের জানান তিনি— বৈঠকে জেলার পরিবহন আধিকারিক, সহ-আধিকারিক ও ইন্সপেক্টর ছাড়াও জেলা প্রশাসনের কর্তাদের হাজির থাকতে বলা হয়েছে। ডাকা হয়েছে তৃণমূলের চার বিধায়ককেও। এসআরডি’র ভাইস চেয়ারম্যান হিসেবে থাকবেন দলের জেলা সবাপতি মান্নান হোসেনও। আর বিরোধী বিধায়কেরা?

সে প্রশ্নের কোনও জবাব দেওয়ার প্রয়োজনই মনে করেননি শুভেন্দু। বিরোধীদের দাবি, যা থেকে স্পষ্ট মমতার নীতিতেই হাঁটছেন শুভেন্দু।

Advertisement

প্রথমবার ক্ষমতা দখলের পরে রাজ্যের কোনও সরকারি বৈঠকেই বিরোধী জনপ্রতিনিধিরা নিমন্ত্রণ পেতেন না। ক্ষমতায় ফিরে এ বার সে ট্রাডিশনই বজায় রাখছেন শুভেন্দুও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন