শান্তিপুরে মন্দিরে চুরি লক্ষাধিক টাকার গয়না

চোরের নজর থেকে বাদ গেল না মন্দিরও। শনিবার ভোরে শান্তিপুরের একটি প্রাচীন মন্দির থেকে চুরি গেল বিগ্রহের গয়না, বাসনপত্র-সহ লক্ষাধিক টাকার সামগ্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৫ ১২:৩২
Share:

শান্তিপুরের আশানন্দপাড়ার রাধাবল্লভ জিউয়ের মন্দির থেকে শনিবার ভোরে চুরি গিয়েছে বিগ্রহের গয়না, বাসনপত্র-সহ লক্ষাধিক টাকার সামগ্রী। পুলিশ সূত্রে খবর, সোনা রুপো মিলিয়ে প্রায় ৪০ ভরি গয়না চুরি গিয়েছে। ভাঙা হয়েছে প্রণামী বাক্সও। ছবি: সুদীপ ভট্টাচার্য।

চোরের নজর থেকে বাদ গেল না মন্দিরও।

Advertisement

শনিবার ভোরে শান্তিপুরের একটি প্রাচীন মন্দির থেকে চুরি গেল বিগ্রহের গয়না, বাসনপত্র-সহ লক্ষাধিক টাকার সামগ্রী। চোরেদের হাত থেকে রেহাই পায়নি মন্দিরের প্রণামী বাক্সও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শান্তিপুরের আশানন্দপাড়ার এই মন্দিরটি রাধাবল্লভ জিউয়ের। স্থানীয় বাসিন্দাদের দাবি, মন্দিরের বিগ্রহটি প্রায় ২৫০ বছরের পুরনো। মন্দিরের পুরোহিত শুভেন্দু বন্দ্যোপাধ্যায়ের দাবি, “শুক্রবার মধ্য রাতে শৌচকর্ম করতে বাড়ির বাইরে বের হই। সেই সময়েই কেউ ঘরের দরজা খুলে মন্দিরের চাবি নিয়ে নেয়। পরে সেই চাবি দিয়েই মন্দিরের দরজা খুলে চুরি করে।” পুলিশ সূত্রে খবর, সোনা রুপো মিলিয়ে প্রায় ৪০ ভরি গয়না চুরি গিয়েছে। ভাঙা হয়েছে প্রণামী বাক্সও। পাশাপাশি চুরি গিয়েছে বেশ কিছু বাসন।

Advertisement

ছবি: সুদীপ ভট্টাচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন